পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 17, 2020, 9:30 PM IST

ETV Bharat / sitara

শুরু হল নতুন শো 'সুপার সিংগার'

বিচারক হিসেবে রয়েছেন কবিতা কৃষ্ণমূর্তি, কুমার শানু ও জিৎ গাঙ্গুলি । সঞ্চালনা করছেন যীশু সেনগুপ্ত ।

dgf
dfg

কলকাতা : শুরু হল নতুন রিয়েলিটি শো 'সুপার সিংগার'। এই শো-এর মাধ্যমে দেশ তথা বাংলার নতুন প্রজন্মের গায়ক-গায়িকারা জাতীয় মঞ্চে নিজেদের মেলে ধরার একটা সুযোগ পাবেন । বিচারক হিসেবে রয়েছেন কবিতা কৃষ্ণমূর্তি, কুমার শানু ও জিৎ গাঙ্গুলি । সঞ্চালনা করছেন যীশু সেনগুপ্ত ।

এই শো সম্পর্কে কবিতা কৃষ্ণমূর্তি বলেন, "আমি সব ধরনের রিয়েলিটি শোতে খুব একটা যোগ দিই না । কিন্তু, এই শো-তে পরিচালক যেভাবে আমাদের নিজেদের মতো করে কাজের সুযোগ দিয়েছেন এতে আমরা প্রতিযোগীদের গ্রুম করার সুযোগ পাচ্ছি । বাচ্চারা ভালো গান গাইছে বলে আমার আরও ভালো লাগছে । আশা করি এর মাধ্যমে আমরা ভালো গায়কদের পাব ।"

শো-এর সঞ্চালক হিসেবে থাকতে পেরে যীশু বলেন, "আমার গান সব সময়ই ভালো লাগে । আর সেই জায়গা থেকে একটা মিউজ়িকাল শো হোস্ট করা আমার কাছে আনন্দের বিষয় । আর স্টেজে প্রতিযোগীরা যেভাবে নিজেদের অনুভূতির সঙ্গে পারফর্ম করে তার জন্য আলাদা প্রস্তুতির প্রয়োজন হয় না । এদের সঙ্গে আমি যখন স্টেজে উঠি, তখন নিজেরই মনটা ভালো হয়ে যায় ।"

সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলি বলেন, "এখন ইন্ডিভিজুয়াল মিউজ়িক খুবই জরুরি একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে । কারণ নিজেকে প্রতিষ্ঠিত করে তুলতে এদেরকে অনেক স্ট্রাগল করতে হচ্ছে । আজও আমি নিজেকে ভালো ভাবে প্রতিষ্ঠিত করার জন্য ছুটে চলেছি । আমার দৃঢ় বিশ্বাস আমি যেভাবে 'সুপার সিংগার'-কে দেখছি, তাতে গানের পাশাপাশি এখানে বাজনাও একটা বড় জায়গা জুড়ে থাকবে । আর বাংলা হল গানের পীঠস্থান ।"

দেখুন ভিডিয়ো

ABOUT THE AUTHOR

...view details