পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

আসছে 'মির্জ়াপুর'-এর তৃতীয় সিজ়ন

খুব শীঘ্রই নাকি শুরু হবে 'মির্জ়াপুর'-এর তৃতীয় সিজ়নের কাজ । যদিও সেখানে কারা অভিনয় করবেন, তার গল্প কী হবে সেই সম্পর্কে এখনও কিছু জানাননি নির্মাতারা ।

By

Published : Nov 12, 2020, 8:32 PM IST

asd
asd

মুম্বই : 'মির্জ়াপুর' অনুরাগীদের জন্য সুখবর । আসছে এই সিরিজ়ের তৃতীয় সিজ়ন । সিরিজ়ের নির্মাতাদের তরফে আজ একথা নিশ্চিত করা হয়েছে ।

অ্যামাজ়ন প্রাইম ভিডিয়োতে 23 অক্টোবর মুক্তি পায় এই সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন । সর্বাধিক দেখা ভারতীয় সিরিজ়ের মধ্যে এটি অন্যতম । সিরিজ় মুক্তি পাওয়ার 48 ঘণ্টার মধ্যেই প্রায় 50 শতাংশ মানুষ দ্বিতীয় সিজ়নটি দেখে নিয়েছেন বলে দাবি নির্মাতাদের ।

ক্ষমতা, রাজনীতি ও ভালোবাসার মধ্যে টানাপোড়েনের গল্প তুলে ধরা হয়েছে এই সিরিজ়ের দ্বিতীয় সিজ়নে । মুখ্য চরিত্রে অভিনয় করএছেন পঙ্কজ ত্রিপাঠী, আলি ফজ়ল, দীব্যেন্দু, শ্বেতা ত্রিপাঠী শর্মা, রাসিকা দুগ্গল, হর্সিতা শেখর গৌর, অমিত সিয়াল, অঞ্জুম শর্মা, শীবা চাড্ডা, বিজয় ভর্মা, প্রিয়াংশু পেনিউলি ও ইশা তলোয়ার সহ আরও অনেকেই ।

সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের সাফল্যের পর প্রযোজক রীতেশ সিধওয়ানি বলেন, "এই সিরিজ় মুক্তির পরই এর এত অনুরাগী ও দর্শকদের ভালোবাসা সোশাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে । এই প্রতিক্রিয়া দেখে আমাদের খুবই ভালো লেগেছে ।" আর দর্শকদের এই ভালোবাসা দেখার পর দেরি করতে চান না নির্মাতারা । সিরিজ়ের তৃতীয় সিজ়ন তৈরি করার জন্য প্রস্তুত হচ্ছেন তাঁরা । যদিও সেখানে কারা অভিনয় করবেন সেই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি ।

ABOUT THE AUTHOR

...view details