পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

Bhai Dooj: যিশুর সঙ্গে ভাই-বোনের সম্পর্ক গড়লেন কৌশিকী

'সুপার সিঙ্গার' (Super singer season 3)-এর মঞ্চে ভাইফোঁটার আয়োজন ৷ যিশু সেনগুপ্তকে (Jisshu Sengupta) ভাইফোঁটা দিচ্ছেন কৌশিকী চক্রবর্তী দেশিকান (Kaushiki Chakraborty)। এই দৃশ্যেরই সাক্ষী থাকবে দর্শক ৷

By

Published : Nov 5, 2021, 7:39 PM IST

kaushiki-chakraborty-to-celebrate-bhai-dooj-with-jisshu-sengupta
north-bengal-tributes-subrata-mukherjee-for-his-work-for-tea-workers

কলকাতা, 5 নভেম্বর: এবার টিভির পর্দায় ভাইফোঁটার ঝলক । যিশু সেনগুপ্তকে (Jisshu Sengupta) ভাইফোঁটা দিলেন কৌশিকী চক্রবর্তী দেশিকান (Kaushiki Chakraborty)।

উৎসবপ্রিয় বাঙালি উৎসব খুঁজে পায় টিভির পর্দাতেও । কখনও দুর্গাপুজো তো কখনও কালীপুজো, রাখি এমনকী ভাইফোঁটাও । এবছরও টিভির পর্দায় সব উৎসব লুটে পুটে নিয়েছে দর্শক । সময় এসেছে ভাইফোঁটায় মেতে ওঠার । কিন্তু কোথায়, কে, কাকে ফোঁটা দিচ্ছে জানাল সংশ্লিষ্ট চ্যানেল ।

আরও পড়ুন:Agnidev on Subrata Mukherjee : সত্যজিৎ রায় সিরিয়ালটি দেখতেন সুব্রতদার অভিনয় দেখার জন্য : অগ্নিদেব

'সুপার সিঙ্গার'(Super singer season 3)-এর মঞ্চে আয়োজন করা হয়েছে ভাইফোঁটার । সঞ্চালক যিশু সেনগুপ্তকে ফোঁটা দেবেন বিচারক কৌশিকী চক্রবর্তী দেশিকান । হঠাৎই মাটির থালায় চন্দন, দই সাজিয়ে মঞ্চে হাজির হন কৌশিকী । যিশু তো হতভম্ব । তিনি কৌশিকীর কাছ থেকে কিছুতেই ফোঁটা নিতে রাজি নন । তাঁর পালিয়ে বাঁচার জোগাড় । আর সেই কাণ্ড দেখে হাসিতে ফেটে পড়ছেন সোনু নিগম এবং মোনালি । হাতে চন্দন আর মুখে ভাইফোঁটার মন্ত্র, যিশুর দিকে এগিয়ে যাচ্ছেন কৌশিকী । আর যিশু পিছনে হাঁটছেন । এমনই এক জমজমাট মজাদার এপিসোড এই সপ্তাহে শনি ও রবিবার দেখবে দর্শক ।

আরও পড়ুন:Sudipa on Subrata Mukherjee: নাম একই, বাবার মৃত্যুর পর সুব্রতদা বলেছিলেন, আমি তো আছি : সুদীপা

আগের সপ্তাহেই শ্যামাসঙ্গীতে আমজনতাকে ভক্তির সাগরে ভাসিয়েছিলেন কুমার শানু । আর এবার ভাইফোঁটা । দর্শক সুরেলা সফরের পাশাপাশি উৎসবের মেজাজে মেতে উঠবে বলে আশাবাদী চ্যানেল । তাঁদের অনুরোধ, 7 নভেম্বর দেখতে ভুলবেন না 'সুপার সিঙ্গার সিজন 3'।

আরও পড়ুন:Ditipriya Bikram : বড় পর্দার নতুন জুটি দিতিপ্রিয়া-বিক্রম, টুইটে শুভেচ্ছা প্রসেনজিতের

ABOUT THE AUTHOR

...view details