পশ্চিমবঙ্গ

west bengal

Nisha Poddar: দেবীর মতো অতটা লড়াকু নই, অকপট নিশা

শুরু হচ্ছে নয়া ধারাবাহিক দেবী (Devi) ৷ তার মুখ্য চরিত্রে অভিনয় করছেন নিশা পোদ্দার (Nisha Poddar) ৷ এর আগে বহু ধারাবাহিকে নানা চরিত্রে দেখা গিয়েছে তাঁকে ৷ তাবে এ বারের চরিত্র তাঁর কাছে বেশ চ্যালেঞ্জিং, ইটিভি ভারতকে একান্ত সাক্ষাৎকারে সে কথাই জানালেন নিশা ৷

By

Published : Sep 13, 2021, 1:34 PM IST

Published : Sep 13, 2021, 1:34 PM IST

Exclusive interview of tv actress Nisha Poddar
দেবীর মতো নিশা অতটা লড়াকু নয়: নিশা পোদ্দার

কলকাতা, 13 সেপ্টেম্বর : সংসারের ভরসা দেবী (Devi) । এই দেবীকে এর আগে 'রাশি', 'জানি দেখা হবে', 'আমার দুর্গা', 'অর্ধাঙ্গিনী', 'ওম নমঃ শিবায়', 'গুরুদক্ষিণা', 'প্রথমা কাদম্বিনী', 'আমি সিরাজের বেগম', 'জাহানারা', 'এখানে আকাশ নীল' ও 'হয়তো তোমারই জন্য' ধারাবাহিকে দেখেছে দর্শক । 'আমি সিরাজের বেগম' ধারাবাহিকে বাংলার শেষ স্বাধীন নবাব সিরাজউদদৌল্লার বেগম হিসেবে দেখা গিয়েছিল তাঁকে । এ হেন নিশা পোদ্দার (Nisha Poddar) এ বার এক্কেবারে লিড রোলে ।

বাংলা টেলিভিশনের পর্দায় 13 সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে 'দেবী' ৷ সেখানেই কেন্দ্রীয় চরিত্র দেবী হিসেবে দেখা যাবে নিশা পোদ্দারকে । বাবার মৃত্যুর পর সংসারের হাল ধরবে সেই মেয়ে । মোদ্দাকথা, ফের এক লড়াকু মেয়ের গল্প বলবে এই ধারাবাহিক । বাঙালি দর্শক এ রকম লড়াকু মেয়েদের বড্ড ভালোবাসে । নিজেদের ঘরের মেয়ে মনে করে তাঁদের । ফলে তাঁদের প্রতি দায়বদ্ধতা থেকে যায় দেবী, মিঠাই, ফুলঝুরিদের । নতুন টেলিজার্নি নিয়ে নবনীতা দত্তগুপ্তকে কী বলছেন দেবী, থুড়ি নিশা পোদ্দার ?

দেবীর মতো নিশা অতটা লড়াকু নয়: নিশা পোদ্দার

আরও পড়ুন:Taranga: অসুখওয়ালা পলাশের তরঙ্গে গা ভাসাবেন সোহিনী-রণজয়

সিতারা: নিশা কি বাস্তবে দেবীর মতোই লড়াকু ?
নিশা: না, নিশাকে দেবীর মতো এতটা লড়াইয়ের মুখোমুখি হতে হয়নি এখনও । ভবিষ্যতে হতে হলে সামলে নেব । দেবী আমাকে শেখাচ্ছে অনেক কিছু ।



সিতারা: চরিত্রের ঝুলি পরিপূর্ণ । কোন চরিত্রটা বেশি পরিচিতি দিয়েছে ?
নিশা: হ্যাঁ, অনেকগুলো চরিত্রই করে ফেলেছি । তবে, পরিচিতি দিয়েছে 'এখানে আকাশ নীল'। ওখানে আমি হিয়ার বোনের চরিত্রে ছিলাম ।

আরও পড়ুন:OM Devlina: ক্লাউনে নয়া অবতারে রঙ্গবতী জুটি, শ্যুটিংয়ে ব্যস্ত ওম-দেবলীনা

সিতারা: আর এতগুলো চরিত্রের মধ্যে সবথেকে পছন্দের কোনটা ?
নিশা: দেবী । পছন্দ বেশি এই কারণে, প্রথমত আমি লিড করছি । তা ছাড়া খুব চ্যালেঞ্জিং একটা চরিত্র । এই প্রথম এতটা লড়াকু একটা চরিত্র পেলাম, যেখানে বাবার মৃত্যুর পর গোটা পরিবার তার উপর নির্ভর করে । অভিনয় করতে গেলে সেই চরিত্রে আমার আমিটাকে বসাতে হয় । আর আমাকে তেমন বাস্তবে এতটা লড়াই করতে হয়নি কখনও । তাই নিজের সেই অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে প্রথমে বেশ ধাক্কা খেয়েছি । এখন আর অসুবিধা হয় না ৷ সয়ে গিয়েছে ।

সিতারা: দেবী সকলকে কী শেখাবে ?
নিশা: বাবার দুলালি মেয়ে দেবী । সে বাবার মৃত্যুর পর এক ধাক্কায় অনেকটা ম্যাচিওর্ড হয়ে যায় । এ রকম একটা চরিত্র নিঃসন্দেহে সকলকে পরিণত হতে শেখাবে ৷ ঠিক যেমন আমি হচ্ছি প্রতিদিন ।

আরও পড়ুন: Kathakali Chakraborty: ব্যোমকেশ হন আবির, আর আমি সত্যবতী : স্বপ্ন 'কাঞ্চি'র কথাকলির

সিতারা: বিনোদন চ্যানেলে বহু চরিত্রের আনাগোনা। তার মধ্যে কোনটা পছন্দের ?নিশা: শ্রীময়ী ।



সিতারা: টেলি জার্নিতে কাদের কাছ থেকে সাপোর্ট পাও ?
নিশা: পরিচালকদের কাছ থেকে খুব সাপোর্ট পাই আমি ৷ প্রত্যেকদিন শিখি । আরও অনেক শিখতে চাই ।

সিতারা: নিশার পছন্দের নায়ক কে, যাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করার খুব ইচ্ছা ?
নিশা: কে আবার ? দেব । আমার ভীষণ পছন্দের নায়ক ।

আরও পড়ুন:Dev Saswata: হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রীর নজরকাড়া ট্রেলার, দেবের প্রশংসায় দরাজ শাশ্বত

সিতারা: আর ক্রাশ ?নিশা:এক এবং অদ্বিতীয়ম এসআরকে (শাহরুখ খান)।আজ থেকে শুরু নিশার নতুন জার্নি 'দেবী'। বাংলা টেলিভিশন পাচ্ছে নতুন এক মুখ্য চরিত্রাভিনেত্রীকে । নিশা আজ দারুণ এক্সাইটেড । একইসঙ্গে মানুষের মনে কতটা জায়গা করে নিতে পারবেন, তা নিয়েও রয়েছে চাপা টেনশন । নিজেই জানিয়েছেন সেই কথা ।

আরও পড়ুন:Koneenica Banerjee: সর্বজয়াকে টেক্কা দেবে সহচরী ? আশায় দেবশ্রীভক্ত কণীনিকা

ABOUT THE AUTHOR

...view details