পশ্চিমবঙ্গ

west bengal

'বিগ বস'-এ সিদ্ধার্থ জয়ী হলেও 'পাবলিক উইনার' অসীম

'বিগ বস'-এ বিজয়ীর নাম ঘোষণার পরই ট্রেন্ডিং হয়ে ওঠে দুটি হ্যাশট্যাগ । একটিকে 'পাবলিক উইনার' হিসেবে বেছে নেওয়া হয় অসীমকে । অন্যদিকে 'ঐতিহাসিক বিজেতা' হিসেবে বেছে নেওয়া হয় সিদ্ধার্থকে ।

By

Published : Feb 16, 2020, 7:39 PM IST

Published : Feb 16, 2020, 7:39 PM IST

xcv
xcv

মুম্বই : 'বিগ বস' সিজ়ন 13-এর ট্রফি ঘরে নিয়ে গেছেন সিদ্ধার্থ শুক্ল । যদিও নির্মাতাদের এই সিদ্ধান্তে মোটেই খুশি নন নেটিজ়েনদের একাংশ । বিজেতা হিসেবে সিদ্ধার্থকে মানতে নারাজ তাঁরা । তাঁদের কাছে জয়ী রানার আপ অসীম রিয়াজ় । আর এই নিয়ে গতকাল রাত থেকেই সোশাল মিডিয়ায় শুরু হয়েছে জোর চর্চা ।

গতকাল রাতে টেলিভিশনে সম্প্রচারিত হয়েছে 'বিগ বস'-এর সাম্প্রতিক সিজ়নের ফাইনাল এপিসোড । সেখানে বিজয়ীর নাম ঘোষণা করেন সলমান খান । রানার আপ করা হয় অসীমকে । এরপরই ট্রেন্ডিং হয়ে ওঠে দুটি হ্যাশট্যাগ । একটিকে 'পাবলিক উইনার' হিসেবে বেছে নেওয়া হয় অসীমকে । অন্যদিকে 'ঐতিহাসিক বিজেতা' হিসেবে বেছে নেওয়া হয় সিদ্ধার্থকে । নেটিজ়েনদের একাংশের অভিযোগ, সিদ্ধার্থকে যে এই সিজ়নের বিজয়ী ঘোষণা করা হবে সেটা আগে থেকেই ঠিক করা হয়েছিল । আর তাই সমান ভোট পাওয়ার পরও বিজেতা হিসেবে তাঁর নামই বেছে নেন সলমান । এর জন্য অনেকেই অনুষ্ঠানটিকে বয়কটের ডাকও দেন ।

এই পরিস্থিতেই সামনে এসেছে একটি ভিডিয়ো । সোশাল মিডিয়ায় এখন রীতিমতো ভাইরাল এই ভিডিয়ো । যেখানে ফেরিহা নামক এক টুইটার ইউজ়ার একটি ভিডিয়ো পোস্ট করেন । তাঁর প্রোফাইল থেকেই জানা গেছে যে, অনুষ্ঠানটি যে চ্যানেলে সম্প্রচারিত হত তার সঙ্গে যুক্ত তিনি । টুইটারে তিনি লেখেন, "কন্ট্রোল রুম থেকে ভিডিয়ো পোস্ট করছি । দেখুন অসীম এবং সিদ্ধার্থ দু’জনেই সমান ভোট পেয়েছেন । কিন্তু তা সত্ত্বেও সিদ্ধার্থকেই বিজয়ী হিসেবে ঘোষণা করা হচ্ছে । এর পরেও কী আপনাদের মনে হয় না সবটাই আগে থেকে ঠিক করা ?" আরও একটি টুইটে চাকরি ছেড়ে দেওয়ার কথাও বলেছেন তিনি ।

তবে ফ্যানদের একাংশ সিদ্ধার্থকে বিজেতা ঘোষণার বিপক্ষে থাকলেও, পক্ষে রয়েছেন অনেকেই । সোশাল মিডিয়ায় সিদ্ধার্থকে শুভেচ্ছাও জানিয়েছেন তাঁরা । সিদ্ধার্থ যে জয়ী হবেন সেটা কি তাহলে আগে থেকেই ঠিক করা ছিল ? এই প্রশ্নই এখন অত্যন্ত প্রাসঙ্গিক হয়ে উঠেছে 'বিগ বস'-এর দর্শকদের কাছে ।

ABOUT THE AUTHOR

...view details