পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

Mimi Dutta Sahani in Rashmoni: রাসমণির উত্তরপর্বে বড় বদল, জগদম্বার চরিত্রে মিমি

করুণাময়ী রানী রাসমণি-উত্তরপর্ব-তে (Karunamoyee Rani Rashmoni) বড়সড় বদল ! জগদম্বার চরিত্রে রোশনি ভট্টাচার্যের জায়গায় এ বার থেকে দেখা যাবে মিমি ত্ত সাহানিকে (Mimi Dutta Sahani to replace Roshni Bhattacharya)।

By

Published : Nov 23, 2021, 10:51 PM IST

big-change-in-karunamoyee-rani-rashmoni-mimi-dutta-sahani-to-replace-roshni-bhattacharya
রাসমণির উত্তরপর্বে বড় বদল, জগদম্বার চরিত্রে আর নেই রোশনি

কলকাতা, 23 নভেম্বর: 'করুণাময়ী রানি রাসমণি-উত্তরপর্ব'-তে (Karunamoyee Rani Rashmoni) ঘটতে চলেছে বড় বদল । জগদম্বার চরিত্রে (Jagadamba look) রোশনি ভট্টাচার্যের (Roshni Bhattacharya) বদলে এ বার থেকে দেখা যাবে মিমি দত্ত সাহানিকে (Mimi Dutta Sahani to replace Roshni Bhattacharya)।

বিয়ের ফুল ফুটেছে জগদম্বা থুড়ি রোশনি ভট্টাচার্যর । সম্প্রতি 'করুণাময়ী রানি রাসমণি-উত্তরপর্ব'-তে (Rani Rashmoni) তাঁকে নিয়ে কেক কাটা হয় সেটে । মূলত বিয়ের কারণেই চরিত্র থেকে ছুটি নিচ্ছেন রোশনি । খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্র । প্রতিদিনই থাকে তাঁর দৃশ্য । সে ক্ষেত্রে ছুটি নিয়ে চরিত্রটা টেনে নিয়ে চলা সম্ভব নয় । তাই বিদায় নিচ্ছেন চরিত্র থেকে । সেই জায়গায় অভিনয় করবেন মিমি দত্ত সাহানি (Mimi Dutta Sahani look)।

চ্যানেলের তরফে সামনে আনা হয়েছে মিমির লুক (Mimi Dutta Sahani in Rashmoni)। মিমি জানান, "বিয়ের কারণে জগদম্বা চরিত্র থেকে বিদায় নিয়েছেন রোশনি । সেই চরিত্রের দায়িত্ব এ বার থেকে আমার । আমি এর আগেও এই চ্যানেলের হয়ে অনেক চরিত্রে অভিনয় করেছি । তখন আমায় যেমন ভালোবেসেছেন, এ বারও ভালোবাসবেন আমি জানি ।"

কেক কেটে সেলিব্রেশন রাসমণির সেটে

আরও পড়ুন:Ajay Devgn completes 30 years in films: ফিল্ম ইন্ডাস্ট্রিতে 30 বছর, অজয়কে অভিনন্দন অমিতাভ-অক্ষয়ের

আর রোশনি ভট্টাচার্যর কথায়, "কাল থেকে আর জগদম্বার সাজে আমি সাজব না । দুঃখ হচ্ছে । আবার আগামীর জন্য এক্সাইটেডও আছি । আমার জায়গায় অভিনয় করবেন মিমি । আমাকে আপনারা যে ভাবে ভালোবেসেছেন ওঁকেও বাসবেন । মিমি খুব দক্ষ একজন অভিনেত্রী ।"

এই পরিবর্তন নিয়ে সারদামণি অর্থাৎ সন্দীপ্তা সেন (Rashmoni Sandipta Sen) বললেন, "সকলেরই আজ মনটা খারাপ । রোশনি আর জগদম্বার চরিত্রে অভিনয় করবে না । রোশনি আমার খুব ভাল বন্ধু । খুব কম দিনই আমি ওঁকে পেলাম এই ধারাবাহিকে । মিমি আসছে এই চরিত্রে । মিমিও দর্শকের মন কাড়বে । রোশনি নতুন জীবনে পা রাখতে চলেছে । ওর জন্য অনেক শুভেচ্ছা ।"

রাসমণি ও দুই জগদম্বা

আরও পড়ুন:Ena-Shieladitya Interview: যশ-নুসরতের আসন্ন ছবি নিয়ে একান্ত আড্ডায় শিলাদিত্য-এনা

সোমবার থেকেই জগদম্বার চরিত্রে শুটিং শুরু করলেন মিমি । আসন্ন পর্বগুলিতে মানুষ তাঁকে কীভাবে নেন, সেটাই দেখার ৷

ABOUT THE AUTHOR

...view details