পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

অন্যরূপে সিরাজের বেগম; আসছে নতুন ধারাবাহিক 'কুঞ্জছায়া'

'আমি সিরাজের বেগম' ধারাবাহিকের লুৎফন্নেসা, অর্থাৎ অভিনেত্রী পল্লবী দে এখন অন্য একটি ধারাবাহিকের প্রধান চরিত্রে। সেই ধারাবাহিকের নাম 'কুঞ্জছায়া'। খুব তাড়াতাড়ি সম্প্রচারিত হবে ধারাবাহিকটি।

By

Published : Jul 18, 2019, 6:50 PM IST

Updated : Jul 18, 2019, 7:44 PM IST

কুঞ্জছায়া

কলকাতা : টেলিভিশনের পরদায় দাপিয়ে বেড়ানোর পর মাত্র ছয় মাসের মধ্যেই সমাপ্ত হয় জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'আমি সিরাজের বেগম'। সেই ধারাবাহিকে কিংবদন্তি নায়িকা সুপ্রিয়া দেবীর নাতি শন বন্দ্যোপাধ্যায় অর্থাৎ সিরাজের বিপরীতে তার বেগম রূপে দেখা গেছিল পল্লবীকে। চরিত্রের নাম ছিল লুৎফন্নেসা। এর কয়েকদিনের মধ্যেই একই চ্যানেলের আসন্ন একটি ধারাবাহিকে প্রধান চরিত্রে আসতে চলেছেন পল্লবী দে। সেই ধারাবাহিকের অন্য প্রধান চরিত্রটি করছেন জনপ্রিয় অভিনেতা শংকর চক্রবর্তী। ধারাবাহিকের নাম 'কুঞ্জছায়া'।

আমি সিরাজের বেগম - ধারাবাহিকে

ধারাবাহিক সম্পর্কে জানতে পল্লবী দের সঙ্গে যোগাযোগ করে ETV ভারত সিতারা। পল্লবী বলেন, "আমি সিরাজের বেগম-এর পর আমার এই চরিত্রটা একেবারে অন্যরকম। তার জন্য অনেকরকম প্রস্তুতি নিয়ে রেখেছি। সেটা দেখি কতটা ফোটাতে পারি। এখানে এক দাদুর অধীনে আমি। শংকরদা এখানে আমার সঙ্গে কাজ করছেন। তিনি আমার থেকে অনেকটাই সিনিয়র। শংকরদার থেকে অনেককিছু শিখতে পারব, জানতে পারব। আমার খুব ভালো লাগছে। আমি খুব এক্সাইটেড।"

পল্লবী
এখানে দেখা যাচ্ছে শংকর চক্রবর্তী একজন আদর্শবান দাদু। সঙ্গে তার সাহসী নাতনি পল্লবী। বৃদ্ধ এবং অল্পবয়সি নারীকে সমাজ অনেকক্ষেত্রে দুর্বল জ্ঞান করে। কিন্তু ধারাবাহিকের প্রোমোতে দেখা গেছে পল্লবীকে দেখা গেছে একেবারে অন্য চরিত্রে। সেখানে অভদ্রতা ও উশৃঙ্খলতার বিরুদ্ধে প্রতিবাদ করে দাদু ও তাঁর নাতনী।
Last Updated : Jul 18, 2019, 7:44 PM IST

ABOUT THE AUTHOR

...view details