পশ্চিমবঙ্গ

west bengal

জন্মদিনে অঙ্কিতার উদ্দাম সেলিব্রেশন, পছন্দ হল না নেটিজেনদের

By

Published : Dec 22, 2020, 5:44 PM IST

এই বছরের জন্মদিনটা বেশ ধুমধাম করেই কাটিয়েছেন অঙ্কিতা লোখান্ডে । বয়ফ্রেন্ড ভিকি জৈন, বাবা-মা ও ইন্ডাস্ট্রির কিছু বন্ধুদের সঙ্গে নিয়ে দারুণভাবে দিনটা সেলিব্রেট করেছেন অভিনেত্রী । তবে বিষয়টা মোটেই পছন্দ হল না সুশান্তপ্রেমী নেটিজেনদের ।

ankita lokhande birthday celebration
ankita lokhande birthday celebration

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন অঙ্কিতা লোখান্ডে । রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে যারা ক্ষেপে উঠেছিলেন তারা প্রত্যেকে তখন অঙ্কিতার পাশে দাঁড়িয়েছিলেন । অনেকেই বলেছিলেন যে অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভাঙাটা সুশান্তের খুব খারাপ সিদ্ধান্ত । তবে আজ সেই মানুষগুলোই অঙ্কিতার বিরুদ্ধে । কেন ?

কারণ অঙ্কিতা সুশান্তের মৃত্যু যন্ত্রণা ভুলে স্বাভাবিক জীবনযাপনের চেষ্টা করছেন । তাঁর ভিতরে যা-ই হোক না কেন, সোশাল মিডিয়ায় হাসিখুশি ছবি ও ভিডিয়ো পোস্ট করছেন তিনি । সম্প্রতি ধুমধাম করে নিজের জন্মদিনও পালন করেছেন অঙ্কিতা । তাঁর পাশে ছিলেন বর্তমান বয়ফ্রেন্ড ভিকি জৈন, বাবা-মা ও বন্ধুরা । আর এতে নেটিজেনদের ট্রোলের মাত্রা বেড়েছে আরও ।

তবে অঙ্কিতা কারও উদ্দেশে কোনও নেগেটেভিটিকে প্রশ্রয় দিতে চান না । তাই সরাসরি কোনও প্রতিক্রিয়া না জানিয়ে বি.কে. শিবানীর একটি উক্তি শেয়ার করেছেন তিনি । কী লেখা সেখানে ?

সেই উক্তিতে লেখা, "আমি একজন সুস্থ মানুষ । কেউ যখন আমার ব্যাপারে খারাপ কথা বলে, আমি বুঝতে পারি যে এটা তাদের একটা ধারণা মাত্র । তাদের সংস্কার বা তাদের মুডের ভিত্তিতে বলা একটা কথা । এটা তাদের মানসিকতার প্রতিফলন, আমার নয় ।"

অঙ্কিতা যে কী বলতে চেয়েছেন, সেটা স্পষ্ট । দেখে নিন...

অঙ্কিতার পোস্ট..

ABOUT THE AUTHOR

...view details