পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

সামনে এল 'রং নম্বর'-এর ট্রেলার

ছবির গল্প দুই বন্ধুর জীবনে নতুন ভালোবাসাকে কেন্দ্র করে। যেখানে তারা তাদের জীবনে ঠিক বিপরীত চরিত্রের ভালোবাসার মানুষদের খুঁজে পান।

By

Published : Apr 10, 2019, 7:52 PM IST

'রং নম্বর'-এর ট্রেলার লঞ্চ

কলকাতা: দক্ষিণ কলকাতার এক রেস্তরাঁয় মুক্তি পেল শুভেন্দু পণ্ডিত পরিচালিত ছবি 'রং নাম্বার'-এর ট্রেলার। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সমদর্শী দত্ত, সৌরভ দাস, সায়নী ঘোষ, দুর্গা সাঁতরা, বিশ্বজিৎ চক্রবর্তী, ভরত কল ও রেশমি সেন। নিজের প্রথম ছবি পরিচালনা করার আগে পরিচালক শুভেন্দু পণ্ডিত দীর্ঘদিন পরিচালকদের সহকারী হিসেবে কাজ করেছেন। ছবির গল্প দুই বন্ধুর জীবনে নতুন ভালোবাসাকে কেন্দ্র করে। যেখানে তারা তাদের জীবনে ঠিক বিপরীত চরিত্রের ভালোবাসার মানুষদের খুঁজে পান।

ছবি সম্পর্কে অভিনেতা সমদর্শী দত্ত বলেন, "আমি খুবই এক্সাইটেড। আশা করছি দর্শক হলে গিয়ে ছবিটা দেখবেন। আলাদা করে এই ছবিত সেভাবে কোনও বার্তা নেই। খুবই মজার একটা ছবি। সবাই মজা করে ছবিটা দেখুন। সেটাই বোধহয় একটা বার্তা। ছবিতে আমার চরিত্রের নাম স্যান্ডি। সে একজন রকস্টার, যার জীবনে অনেক কিছুরই পরিবর্তন ঘটে। যেমন তার প্রেমিকা বদলে যায়। তার বন্ধু বদলে যায়। আর সেটা নিয়েই শুরু হয় একটা মজার গল্প।"

'রং নম্বর'-এর ট্রেলার লঞ্চ

অভিনেত্রী দুর্গা সাঁতরা বলেন, "এই ছবিতে কাজ করে আমার একটাই কথা মনে হচ্ছে যে এখন আমাদের বাংলা ইন্ডাস্ট্রির অনেক ধরনের ছবি হচ্ছে। সেরকম কিছু মজার ঘটনাকে কেন্দ্র করে এই ছবির গল্প আবর্তিত হয়েছে। তবে হ্যাঁ তার মধ্যে বেশ কিছু ঘটনা রয়েছে। আমার চরিত্রটা খুব সহজ সাধারণ একটা মেয়ের। সে কলেজে পড়াকালীন প্রেমে পড়ে। সে প্রেমটাকে খুব সিরিয়াসলি নিতে থাকে। তারপর কি পরিণতি হয় তার প্রেমের সেটাই এই ছবিতে দেখার বিষয়। এই ছবিতে আমি যাদের বিপরীতে অভিনয় করেছি সমদর্শীদা, সায়নী, সৌরভ সবার সঙ্গে কাজ করে খুবই ভালো লেগেছে।"

ABOUT THE AUTHOR

...view details