পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

সামনে এল 'রং নম্বর' ছবির গান

সামনে এল শুভেন্দু পণ্ডিত পরিচালিত 'রং নম্বর' ছবির গান। ছবিতে অভিনয় করছেন সমদর্শী দত্ত, সৌরভ দাস, সায়নী ঘোষ, দুর্গা, বিশ্বজিৎ চক্রবর্তী, ভরত কল, রেশমি সেন সহ আরও অনেকে। মিউজ়িক লঞ্চে উপস্থিত ছিলেন ছবির কলাকুশলী ও গায়ক রূপম ইসলাম।

By

Published : Mar 22, 2019, 1:29 PM IST

'রং নম্বর' ছবির গান লঞ্চ

ছবির গল্প দুই বন্ধুকে নিয়ে। ছবির গল্প প্রসঙ্গে সমদর্শী বলেন, "এটা দুই বন্ধুর গল্প। যারা একই বাড়িতে থাকে, তারা তাদের জীবনে দু'জনকে ভালোবাসে। কিন্তু, এরা যে দু'জনকে ভালোবাসে তারা একদমই বিপরীত চরিত্রের মানুষ। আর সেটা নিয়েই এই ছবির পুরো গল্প আবর্তিত হয়েছে। আজকে গানগুলি মুক্তি পেল। রাহুল অসাধারণ সুর দিয়েছ। আমার তো খুবই ভালো লেগেছে।" সায়নী ঘোষ বলেন, "গানগুলি দেখে খুবই সুন্দর লাগছে। আমি খুবই এক্সাইটেড যে রূপমদা একটা গান গেয়েছে। অনেকদিন পরে খুব সুন্দর একটা গান শুনলাম।"

ওয়েবসিরিজ়ের অন্যতম মুখ এখন সৌরভ দাস। এছাড়াও আজ তাঁর সোয়েটার ছবিটি মুক্তি পেয়েছে। নিজের আগামী ছবি ও তার গান প্রসঙ্গে তিনি বলেন, "গানগুলি আমি শুনেছি খুব অসাধারণ হয়েছে। রূপমদার সঙ্গে এর আগে যখন আলাপ হয়েছিল তখন আমি বারবার বলেছিলাম আমার ছবির জন্য একটা গান গাও। আজ অবশেষে সেটা সার্থক হয়েছে। এছাড়া তিমিরদাও রয়েছে। আমরা যখন শুটিং করছিলাম তখন আমরা গানগুলি শুনতে পাচ্ছিলাম। আজকের পর থেকে সবার কাছে গানগুলি পৌঁছে যাবে।"

'রং নম্বর' ছবির গান লঞ্চ

ABOUT THE AUTHOR

...view details