পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

অভিষেক বচ্চনের 'বব বিশ্বাস'এ দিতিপ্রিয়া

দিতিপ্রিয়া রায়ের ঝুলিতে দ্বিতীয় বলিউড প্রজেক্ট । অভিষেক বচ্চনের 'বব বিশ্বাস'-এ দেখা যাবে অভিনেত্রীকে ।

By

Published : Feb 21, 2020, 10:57 PM IST

Ditipriya in Bob Biswas
Ditipriya in Bob Biswas

কলকাতা : সময়টা বেশ ভালো যাচ্ছে দিতিপ্রিয়া রায়ের । ছোটোপরদায় তো দিতিপ্রিয়া বাজিমাত করেছেন আগেই, এবার বড় পরদাতেও একের পর এক দারুণ সুযোগ পাচ্ছেন তিনি । সুজয় ঘোষের কন্যা অন্নপূর্ণা দিয়া ঘোষ পরিচালিত 'বব বিশ্বাস'-এ অভিনয় করছেন দিতিপ্রিয়া । ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অভিষেক বচ্চন ।

কিছুদিন আগেই শেষ করেছেন 'অভিযাত্রিক'-এর কাজ । সেখানে অপুর স্ত্রী অপর্ণার চরিত্রে রয়েছেন দিতিপ্রিয়া । আর এবার তিনি অন্নপূর্ণার দিয়া ঘোষের পরিচালিত ছবি 'বব বিশ্বাস' ছবির একটা অংশ । তবে তাঁর চরিত্রটা যে কী, সেটা জানা যায়নি ।

ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম

সুজয় ঘোষের ব্লকবাস্টার 'কাহানি' ছবিতে বব বিশ্বাস ছিল একটি পার্শ্বচরিত্র ছিল । যে কি না খুব ঠান্ডা মাথায় মানুষ খুন করত সিরিয়াল কিলারের পেশায় । তার খুন করার কৌশল হাড় হিম করেছিল আসমুদ্রহিমাচলের দর্শককে । বব বিশ্বাসের চরিত্রে ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় । তাঁর অভিনয় গুণে চরিত্রটি এতটাই জীবন্ত হয়ে উঠেছিল, যে শুধু বব বিশ্বাসকে নিয়ে ছবি তৈরি করছেন দিয়া ।

সুজয়ের 'কাহানি'তে দুরন্ত অভিনয় করে যেমন শাশ্বত চট্টোপাধ্যায় গোটা দেশের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিলেন, তেমনটা কি ঘটবে দিতিপ্রিয়ার ক্ষেত্রেও ? উত্তর দেবে সময় । ইতিমধ্যেই কলকাতার বিভিন্ন লোকেশন জুড়ে 'বব বিশ্বাস'-এর প্রথম শিডিউলের কাজ শেষ হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details