পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 6, 2019, 11:26 AM IST

ETV Bharat / sitara

অসুস্থতা কাটিয়ে কাজে ফিরছেন সৌমিত্র চট্টোপাধ্যায়..

সিনেপ্রেমীদের জন্য সুখবর। অসুস্থতা কাটিয়ে শুটিং ফ্লোরে ফিরছেন সৌমিত্র চ্যাটার্জি।

Soumitra Chatterjee is back to floor

কলকাতা : বয়স এবং অসুস্থতা কোনওভাবেই কাবু করতে পারবে না বাংলা চলচ্চিত্র জগতের কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়কে। অভিনয়ের প্রতি তাঁর ভালোবাসা এবং অদম্য জেদ বারবার তাঁকে ফিরিয়ে আনে শ্যুটিং ফ্লোরে বা মঞ্চে। কয়েকদিন আগেই হাসপাতালে ভরতি হয়েছিলেন সৌমিত্র। চিকিৎসকদের কড়া নজরদারীতে ছিলেন। কিছুদিন পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন। এরই মাঝে জানা গেল, নতুন ছবির কাজে যুক্ত হতে চলেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়।

শ্বাসকষ্ট ও নিউমোনিয়া নিয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন সৌমিত্র চ্যাটার্জি...
খবরটি ETV ভারত সিতারাকে জানিয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের পরবর্তী ছবির পরিচালক শ্যামল বোস। তিনি বলেছেন, "সৌমিত্রদার সঙ্গে এটা আমার দশ নম্বর ছবি। চরিত্রের নাম হরিপ্রসাদ। ১৪ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু। ছবিটির নাম 'রোম্যান্স'। সৌমিত্রদা এখানে হিরোর দাদুর চরিত্রে অভিনয় করছেন উনি। চরিত্রটি হুইলচেয়ারে বসে থাকেন। একটা বড় অসুস্থতা কাটিয়ে উঠেছেন সৌমিত্রদা। চরিত্র যেহেতু হুইলচেয়ারে বসে থাকে, সৌমিত্রদাকে হাঁটাচলা করতে হবে না। বসে বসেই থাকতে পারবেন।"
পরিচালক শ্যামল বোসের সঙ্গে...
সৌমিত্র চট্টোপাধ্যায় কি শুটিং ফ্লোরে গিয়ে শুটিংয়ের ধকল নেওয়ার জন্য শারীরিকভাবে প্রস্তুত? প্রশ্ন করায় শ্যামল বোস বলেন, "আমি সৌমিত্রদার কাছে গিয়েছিলাম। তিনি বললেন, বাড়িতে বসে থাকতে ভালো লাগছে না। আমি তখন বললাম তাহলে আপনি আমার ছবি দিয়েই কাজ শুরু করুন। সৌমিত্রদা রাজি হয়ে গেলেন। আমার ছবি দিয়ে আবার কাজ শুরু করবেন।"

ABOUT THE AUTHOR

...view details