পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 2, 2019, 6:54 PM IST

ETV Bharat / sitara

KIFF-এ জায়গা করে নিল 'পার্সেল'

KIFF-এ জায়গা করে নিল ইন্দ্রাশিস আচার্যর 'পার্সেল' ছবিটি।

Parcel Bengali film

কলকাতা : বেজে উঠেছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের দামামা। এবার 25 বছরে পা দিল ভারতবর্ষের অন্যতম চলচ্চিত্র উৎসব। 8 নভেম্বর থেকে শুরু হচ্ছে এই ফিল্ম ফেস্টিভাল। দেশ-বিদেশের নানা ছবি দেখানো হবে সেখানে। আয়োজিত হবে চলচ্চিত্রের প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতা বিভাগের ইন্ডিয়ান কম্পিটিশনে জায়গা করে নিয়েছে বাঙালি পরিচালক ইন্দ্রাশিস আচার্যর 'পার্সেল' ছবিটি। খবরটি ETV ভারত সিতারাকে জানিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বিষয়টি নিয়ে কথা বললেন পরিচালক ইন্দ্রাশিসও।

ইন্দ্রাশিস আমাদের বলেন, "ইন্ডিপেন্ডেন্ট ফিল্ম মেকারদের জন্য এটা একটা দারুণ ব্যাপার। এর আগে আমার ছবি 'পিউপা'ও মনোনীত হয়েছিল প্রতিযোগিতায়। সেটা একমাত্র বাংলা ছবি ছিল। অন্যান্য ফিচার ছবির সঙ্গে এবার আমাদের প্রতিযোগিতা। দর্শকের ওয়ার্ড অফ মাউথের মাধ্যমে ছবির পাবলিসিটিতে সুবিধা হয়। অনেক লোক জানতে পারে ছবির সম্পর্কে। নিজেদের লোকেদের কাছে প্রিমিয়ার করা একটা বড় ব্যাপার।"

ছবির পোস্টার

'পার্সেল' ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, শাশ্বত চ্যাটার্জি, শ্রীলা মজুমদার, অম্বরীশ ভট্টাচার্য, দামিনী বসুর মত অভিনেতা-অভিনেত্রীরা। ইন্দ্রশিস আগেই জানিয়েছিলেন, প্রেক্ষাগৃহে মুক্তি করানোর আগে ছবিটি বিভিন্ন ফেস্টিভ্যালে ঘুরবে।

'পার্সেল' ছবির গল্প একটি পার্সেলকে ঘিরে। 'বিলু রাক্ষস', পিউপার মতো ছবি করে দর্শকের কাছে সমাদৃত হয়েছেন ইন্দ্রাশিস। 'পার্সেল' কি পরিচালকের বার্তা সঠিক ভাবে পৌঁছে দেবে দর্শকের কাছে? সেটা জানা সময়ের অপেক্ষা।

ABOUT THE AUTHOR

...view details