পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 20, 2020, 7:48 PM IST

ETV Bharat / sitara

সরকারের সঙ্গে দূরত্ব না ব্যস্ততা ? কেন আর্টিস্ট ফোরাম বিমুখ প্রসেনজিৎ ?

যত দিন যাচ্ছে প্রসেনজিৎ তত বেশি করে ডিসকভার করছেন নিজেকে । শুটিংয়ের চাপে তাই অব্যাহতি দিতে চাইছেন আর্টিস্ট ফোরামের কার্যনির্বাহী সভাপতির দায়িত্ব থেকে । ETV ভারত সিতারাকে জানালেন প্রসেনজিতের পার্সোনাল অ্যাসিসটেন্ট মোহর সেন ।

Prosenjit Chatterjee latest news
Prosenjit Chatterjee latest news

কলকাতা : তুমুল ব্যস্ততার মধ্যে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । একের পর এক ছবি, ওয়েব সিরিজ়ি কাজ করছেন তিনি । তার উপর প্রযোজনা নিয়েও নতুন পরিকল্পনা রয়েছে তাঁর । সব মিলিয়ে এতটাই ব্যস্ত প্রসেনজিৎ যে, আর্টিস্ট ফোরামের কার্যনির্বাহী সভাপতি পদের গুরুদায়িত্ব হয়তো পুরোদমে পালন করতে পারবেন না তিনি ।

মোহর আমাদের বললেন, "দাদা কিন্তু আর্টিস্ট ফোরামের কার্যনির্বাহী সভাপতি থেকে সরে আসছেন না । দাদা বলেছেন যে বাকিরা কাজটা করবে, আমি অভিভাবকের মতো পাশে থাকব । কারণ দিন দিন দাদার ব্যস্ততা বাড়ছে । আর দাদা কখনই অর্ধেক মনোযোগ দিয়ে কোনও কাজ করেন না । নিজের পুরোটা দিয়ে করেন সব কাজ । তাই এই সিদ্ধান্ত ।"

.

কী কী কাজের রয়েছে প্রসেনজিতের হাতে ? আমাদের জানালেন মোহর । বললেন, " কৌশিক গাঙ্গুলির একটি ছবিতে কাজ করবেন দাদা । সেটার ব্যস্ততা শুরু হবে ফেব্রুয়ারি মাস থেকে । কাকাবাবুর কাজ শুরু হবে মার্চ মাস থেকে । কাকাবাবুর ঠিক পরেই তিনি ব্যস্ত হয়ে যাচ্ছেন নন্দিতাদি- শিবুদার 'হামি 2' নিয়ে । তারপরে এপ্রিল মাসে মুম্বইয়ে একটি ওয়েব সিরিজ়ের জন্য ৫ মাসের সময় চাওয়া হয়েছে দাদার থেকে । ওয়েব সিরিজটির নাম 'স্টারডাস্ট', করছেন বিক্রমাদিত্য মোওওয়ানে । সেখানে অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন দাদা । তার উপর রয়েছে প্রযোজনার কাজ । মোটামুটি এক বছর দাদা এইসবের কারণে ভীষণ ব্যস্ত থাকবেন ।"

.

অনেকে যে মনে করছেন সরকারের সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের দূরত্বের কারণে তার আর্টিস্ট ফোরামের কার্যনির্বাহী সভাপতিত্ব থেকে সরে আসা । এই বিষয়ে মোহর বললেন, "একেবারেই না । কোনওরকম দূরত্ব তৈরি হয়নি । এটা একেবারেই ব্যস্ততার কারণে হচ্ছে । অন্য কোনও কারণ নেই।"

ABOUT THE AUTHOR

...view details