পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 24, 2019, 6:56 PM IST

Updated : Aug 25, 2019, 1:13 PM IST

ETV Bharat / sitara

'ভটভটি' ছবির নায়ক-নায়িকা কে?

তথাগত মুখার্জির পরবর্তী ছবি 'ভটভটি'-র ছবির পুরো কাস্টের নাম সামনে এল। উপস্থিত ছিল ETV ভারত সিতারা।

ভটভটি বাংলা ছবি

অভিনেতা ও পরিচালক তথাগত মুখার্জি একটি ছবি তৈরি করছেন বাংলায়। রূপকথা ও বাস্তবের মিশেলে সেই ছবির গল্প। রয়েছে জলপরীর রূপকথা। রয়েছে বাস্তবের কঠোরতাও। এই গল্পে দেখানো হবে আগুন ও জলের প্রেম কাহিনি। সামনে এল ছবির প্রধান দুই চরিত্রে কারা অভিনয় করছেন। PSS এন্টারটেইনমেন্টস ও প্রমোদ ফিল্মসের প্রতীক চক্রবর্তী, অনিমেষ গাঙ্গুলী ও সৌম্য সরকারের উদ্যোগে তৈরি হচ্ছে ছবিটি।

ছবিতে জলপরীর চরিত্রে অভিনয় করছেন বিবৃতি চট্টোপাধ্যায় এবং ঋষভ বসু। ETV ভারত সিতারার সঙ্গে কথা বলতে গিয়ে বিবৃতি বললেন, অডিশন দিতে গিয়ে প্রথমে তিনি পালিয়ে গিয়েছিলেন। চরিত্রটা এতই চ্যালেঞ্জিং ছিল, যে প্রথমে তিনি ভয় পেয়েছিলেন। তারপর তাঁকে ডেকে নিয়ে আসা হয়। প্রযোজক-পরিচালকের বিবৃতিকে পছন্দ হয় এই চরিত্রের জন্য। জলপরীর চরিত্রে অভিনয় করাটা বিবৃতির কাছে একটা মস্ত বড় চ্যালেঞ্জ হিসেবে দেখছেন তিনি।

অন্যদিকে দীর্ঘদিন থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন ছবির অন্য প্রধান চরিত্র ঋষভ। টেলিভিশনের পরদা ও বড় পরদাতেও কাজ করেছেন তিনি। ভটভটি ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করতে পারার সুযোগ তাঁর কাছে একটা বড় পাওয়া, ETV ভারত সিতারাকে জানালেন অভিনেতা।

'ভটভটি' ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন দীপঙ্কর দে, মমতা শংকর, মনু মুখোপাধ্যায়ের মতো সিনিয়ার অভিনেতা-অভিনেত্রীরা। এই ছবিতে অভিনেত্রী দেবলীনা দত্ত মুখার্জি পাখির চরিত্রে অভিনয় করছেন। চরিত্রটি দেহ ব্যবসার সঙ্গে যুক্ত। তার সঙ্গে সম্পর্ক রয়েছে তথাগতর চরিত্রটির। অর্থাৎ, পরিচালক নিজেও এই ছবিতে অভিনয় করছেন। দেবলীনা এই ছবিতে পোশাক পরিকল্পনার দায়িত্বে রয়েছেন। এবং তাঁর সঙ্গে এই কাজ ভাগ করে নিয়েছেন পৌলোমী। ETV ভারত সিতারাকে দেবলিনা জানালেন, অভিনয়ের থেকেও পোশাক পরিকল্পনার কাজটি করার সুযোগকে তিনি পুরোদমে কাজে লাগাবেন। এই কাজটি তাঁর কাছে অনেক বেশি চ্যালেঞ্জিং বলে মনে হয়।

ছবির শুটিং শুরু হবে ২৭ আগস্ট থেকে। ছবি সম্পর্কে কী বললেন সকলে, জানতে হলে দেখুন ভিডিয়ো।

দেখে নিন ভিডিয়ো...
Last Updated : Aug 25, 2019, 1:13 PM IST

ABOUT THE AUTHOR

...view details