পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 21, 2019, 4:57 PM IST

Updated : Nov 21, 2019, 8:36 PM IST

ETV Bharat / sitara

"আগের চেয়ে বাংলা ছবির বক্স অফিস ভালো", 'গুমনামী'র 50দিনে সৃজিত

2 অক্টোবর মুক্তি পেয়েছিল সৃজিত মুখার্জি পরিচালিত ও SVF প্রযোজিত ছবি 'গুমনামী'। ছবিটি প্রেক্ষাগৃহে 50 দিন সম্পূর্ণ করেছে। খুশিটা সেলিব্রেট করতে এক বিলাসবহুল মাল্টিপ্লেক্সে আয়োজন করা হয়েছিল এক অনুষ্ঠানের। উপস্থিত ছিল ETV ভারত সিতারা।

Srijit mukherjee latest story

কলকাতা : নেতাজির অন্তর্ধান নিয়ে প্রচলিত আছে অনেক থিয়োরি। তারই মধ্যে মুখার্জি কমিশন প্রস্তাবিত তিনটি সম্ভাব্য থিয়োরির উপর আলোকপাত করে 'গুমনামী'। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন প্রসেনজিৎ চ্যাটার্জি ও সাংবাদিক চন্দ্রচূড় ধরের চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য।

ইদানিং বেশকিছু বাংলা ছবি 50 দিন বা 100 দিন অতিক্রম করেছে। স্বাভাবিকভাবেই এই ইন্ডাস্ট্রির অংশ হিসেবে সৃজিত খুবই খুশি বাংলা ছবির এই সাফল্যে। তিনি বললেন, "খুবই ভালো লাগে, খুব স্পেশাল মনে হয়। বারবারই বাংলা ছবি ঘুরে দাঁড়ায়। এই বছর 'দুর্গেশগড়ের গুপ্তধন', 'কণ্ঠ', 'গুমনামী' ভালো ফল করেছে। আমার মনে হয় আগের থেকে বাংলা ছবির বক্স অফিস ভালো হয়েছে। গরমকালের একটা উইন্ডো খুলেছে। সেখানে অনেক ছবি ভালো ওয়ার্ক করছে।"

চন্দ্রচূড়ের চরিত্রে অভিনয় করে দর্শকের প্রশংসা পেয়েছেন অনির্বাণ। তিনি এই প্রসঙ্গে বললেন, "এটা আমাদের অহংকার ও গর্বের মুহূর্ত। এই মুহূর্তে সবচেয়ে বেশি ধন্যবাদ জানাতে হয় দর্শককে। এই দিনটা যতটা না আমাদের তার থেকে অনেক বেশি দর্শকের।" ছবির এই সাফল্যে খুশি তনুশ্রীও। তিনি বললেন, "শুধু 50 দিনের ছবি নয় এটা, এটা মানুষের মনে থেকে যাওয়ার ছবি।"

দেখে নিন ভিডিয়ো...

দেখে নিন ভিডিয়ো...
Last Updated : Nov 21, 2019, 8:36 PM IST

ABOUT THE AUTHOR

...view details