পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 12, 2019, 11:21 AM IST

ETV Bharat / sitara

বাস্তব ও কল্পনার মিশেলে গৌতম ঘোষের ছবি 'ওয়েফেয়ারার'

ছবির দৈর্ঘ্য-85 মিনিট পরিচালক- গৌতম ঘোষ স্ক্রিন প্লে- প্রফুল্ল রায়/ গৌতম ঘোষ/ জগন্নাথ গুহ অভিনয়-আদিল হোসেন/ তিলোত্তমা সোম/ নিরজ কাবির

Goutam Ghosh latest news


কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালে প্রথম বার দেখানো হচ্ছে গৌতম ঘোষের ছবি 'ওয়েফেয়ারার'(হিন্দিতে 'রাহগীর')। তবে এর আগে বিভিন্ন আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালে উচ্চ প্রশংসিত হয়েছে এই ছবি। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিলোত্তমা সোম ও নীরজ কবির।

গৌতম ঘোষ বললেন, "প্রতিদিন খবরের কাগজের পাতায় যেসব পাশবিক ঘটনা পড়ি, সেখান থেকেই আমার মাথায় এই ছবিটা করার কথা আসে। আর তার সঙ্গে যুক্ত হয় লেখক প্রফুল্ল রায়ের গল্প। তারপর স্ক্রিপ্টটি সম্পূর্ণতা পায় জগন্নাথ গুহর হাতে।"

অভিনেতা-অভিনেত্রী

ছবির অভিনেত্রী তিলোত্তমা সোম গৌতম ঘোষের সাথে কাজ করার অভিজ্ঞতা বলতে গিয়ে বললেন, "একদিন হঠাৎ করেই গৌতমদা আমাকে ফোন করে বলেন যে আমি একটা ছবি করছি, তুমি কি আমার ছবিতে কাজ করবে? এই কথা গৌতমদার মতো পরিচালকের থেকে শোনার পর কি আর না করা যায়?"

অন্যদিকে নীরজ কবির বললেন যে, প্রথম থেকেই গৌতম ঘোষের মতো একজন বলিষ্ঠ পরিচালকের সঙ্গে কাজ করার স্বপ্ন ছিল তাঁর। তাই আজ ওঁর ছবিতে কাজ করতে পেরে নীরজের স্বপ্নপূরণ হয়েছে। আরও জানতে দেখুন ভিডিয়ো...

দেখে নিন ভিডিয়ো...

ABOUT THE AUTHOR

...view details