পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 1, 2019, 6:12 PM IST

ETV Bharat / sitara

KIFF-এ স্পেশাল স্ক্রিনিং 'উড়োজাহাজ'-এর, কী বললেন চন্দন রায় সান্যাল?

কলকাতা ফিল্ম ফেস্টিভালে স্পেশাল স্ক্রিনিং হতে চলেছে বুদ্ধদেব দাশগুপ্ত পরিচালিত 'উড়োজাহাজ' ছবিটির। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন চন্দন রায় সান্যাল ও পার্ণো মিত্র।

Buddhadeb dasgupta latest news

কলকাতা : দেশে-বিদেশে বিভিন্ন ফিল্ম ফেস্টিভালে প্রদর্শিত ও প্রশংসিত হওয়ার পর এবার কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালে স্পেশাল স্ক্রিনিং হতে চলেছে 'উড়োজাহাজ' ছবিটির।

ছবির পোস্টার...

ছবির গল্প এক গ্রামের গ্যারাজ মেকানিককে কেন্দ্র করে। সে স্বপ্ন দেখে যে একদিন সে কোনও উড়োজাহাজে উড়বে ও সঙ্গে তার পরিবারকেও নিয়ে যাবে।..এই নিয়েই এগোবে গল্প। সেই মেকানিকের চরিত্রে অভিনয় করেছেন চন্দন রায় সান্যাল। তিনি বলেন, "বুদ্ধদার সঙ্গে কাজ করা কোনও অভিনেতার পক্ষেই স্বপ্ন সত্যি হওয়ার মতো একটা ব্যাপার। একজন অভিনেতা হিসেবে আমার টুপিতে যেন একটা পালক যুক্ত হল। ওঁর সঙ্গে এটা আমার দ্বিতীয় কাজ, এর দু'বছর আগে আমি 'টোপ' ছবিতে কাজ করেছি বুদ্ধদার সঙ্গে।"

চন্দন রায় সান্যাল

চন্দন আরও বলেন যে, "স্বপ্ন দেখা কঠিন। যারা স্বপ্ন দেখে, তাদের অনেক মূল্য চোকাতে হয় বাস্তব জীবন থেকে। গান্ধিজি হোক বা মার্টিন লুথার কিং, যাঁরাই একটা সুন্দর সমাজের স্বপ্ন দেখেছেন, তাঁদের প্রত্যেককেই জীবন খোয়াতে হয়েছে, কিন্তু তাঁদের স্বপ্ন দেখা বন্ধ হয়নি।"

ছবি সৌজন্যে IANS

13 ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে 'উড়োজাহাজ'। তার আগে 11 নভেম্বর KIFF-এর মেট্রো সেকশনে 7.15 মিনিটে দেখানো হবে ছবিটি।

ABOUT THE AUTHOR

...view details