পশ্চিমবঙ্গ

west bengal

আসছে 'কালী' সিজ়ন টু, চলছে শুটিং

By

Published : Nov 9, 2019, 4:53 PM IST

আসছে 'কালী' ওয়েব সিরিজ়ের সিজ়ন 2।

kali season 2

একটি জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্মের শুরুর দিকের ওয়েব সিরিজ় ছিল 'কালী'। সেখানে অভিনয় করেছিলেন অভিনেত্রী পাওলি দাম, রাহুল বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, অনিন্দ্য পুলক ব্যানার্জি সহ আরও অনেকে। সেটি ছিল পাওলির প্রথম ওয়েব সিরিজ়ও। সিরিজ়টি প্রেজ়েন্ট করেছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের 'রোড শো'। এবার আসছে সেই 'কালী'র সিজ়ন টু। জোরকদমে চলছে শুটিংও। ETV ভারত সিতারাকে সেই কথাই জানালেন সিরিজ়টির পরিচালক অভিমুন্য মুখার্জি। তাঁর সঙ্গে রয়েছেন আরও এক পরিচালক অরিত্র সেন, যিনি 'কালী'-র সিজ়ন ওয়ান তৈরি করেছিলেন।

অভিমুন্য আমাদের জানান, "আমাদের শুটিং শেষের মুখে। এই ডিজিটাল প্ল্যাটফর্মে একেবারে শুরুর দিকের সিরিজ় ছিল 'কালী'। সেখানে পাওলী আর রাহুল ছিল। এটা 'কালী' সিজ়ন টু। আমি এবং অরিত্র কো-ডিরেক্ট করছি। অরিত্র 'রোড শো'-তে পরমব্রতর পার্টনারও। এই সিজ়ন লিখেছে রোহন ঘোষ। এই সিজ়নেও পাওলী এবং রাহুল রয়েছেন। 'চক দে ইন্ডিয়া'-তে অভিনয় করেছিলেন বিদ্যা, তিনি রয়েছেন এই সিজ়নে। রয়েছেন চন্দন রায় সান্যাল। 'স্ত্রী' ছবিতে অভিনয় করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, তিনিও রয়েছেন। এই হল স্টারকাস্ট। এটা একটা অ্যাকশন থ্রিলার সিরিজ়। পুরোটা কলকাতাতেই শুটিং করছি।"

পরিচালক অভিমন্যু

নিজের ছেলের জীবন বাঁচানোর জন্য এক মায়ের অদম্য লড়াইকে দেখানো হয়েছিল 'কালী'র প্রথম সিজ়নে। সেটা দেখেই বোঝা গেছিল যে, আসবে এর দ্বিতীয় ভাগ, কারণ গল্প ছিল অসমাপ্ত। পাওলি কি পারবে তার ছেলের প্রাণ বাঁচাতে। উত্তর দেবে 'কালী 2'।

ABOUT THE AUTHOR

...view details