পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 19, 2020, 11:24 AM IST

Updated : Mar 19, 2020, 12:49 PM IST

ETV Bharat / sitara

দেশে ফিরল টিম 'কাকাবাবুর প্রত্যাবর্তন', স্বেচ্ছায় কোয়ারেন্টাইন সৃজিতের

দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরল টিম কাকাবাবু । 'কাকাবাবুর প্রত্যাবর্তন' ছবির শুটিংয়ে এতদিন সেখানেই ছিল পরিচালক সৃজিত মুখার্জি সহ পুরো ছবির টিম । দেশে ফিরে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনের সিদ্ধান্ত সৃজিতের ।

srijit and prosenjit return to India
srijit and prosenjit return to India

কলকাতা : বিদেশে থাকা ভারতীয়দের দেশে ফিরে আসার নির্দেশ দিয়েছে ভারত সরকার । সেই নির্দেশ মেনে দেশে ফিরল টিম 'কাকাবাবুর প্রত্যাবর্তন' । পরিচালক সৃজিত মুখার্জি সহ প্রসেনজিৎ চ্যাটার্জি ও ছবির অন্যান্য কলাকুশলীরা ফিরলেন কলকাতায় । স্বেচ্ছায় কোয়ারেন্টাইনের সিদ্ধান্ত সৃজিত মুখার্জির ।

কোরোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচাতে বন্ধ করে দেওয়া হয়েছে সিনেমা-সিরিয়ালের শুটিং । বন্ধ রাখা হয়েছে সিনেমা হলও । তাই আগে যাঁরা শুটিং করতে দেশের বাইরে চলে গেছিলেন, তাঁদের ফিরতে হচ্ছে অগত্যা ।

বিমানবন্দরে মাস্ক মুখে ফিরলেন সৃজিত-প্রসেনজিৎ-আরিয়ান সহ প্রত্যেকে । সংক্রমণ যাচাই করতে যাবতীয় পরীক্ষা এয়ারপোর্টেই করা হচ্ছে । স্বেচ্ছায় আইসোলেশনের পথে হাঁটলেন সৃজিত আর প্রসেনজিৎ । টুইটারের মাধ্যমে এই কথা জানালেন পরিচালক ।

গতকাল 'বাজি' ছবির শুটিং অসমাপ্ত রেখে দেশে ফিরেছেন মিমি চক্রবর্তী ও জিৎ । এয়ারপোর্টে নেমেই তাঁরা স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন ।

Last Updated : Mar 19, 2020, 12:49 PM IST

ABOUT THE AUTHOR

...view details