পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

আসছে 'ভিঞ্চিদা ২'

ক্রাইম থ্রিলারে যে তিনি সিদ্ধহস্ত। তা 'ভিঞ্চি দা' দিয়ে ফের একবার প্রমাণ করেছেন পরিচালক সৃজিত মুখার্জি। আর এবার সেই ছবির সাফল্যকে মাথায় রেখেই সৃজিত জানালেন 'ভিঞ্চি দা'-র সিকুয়েলের কথা।

By

Published : May 29, 2019, 7:58 PM IST

Updated : Jun 6, 2019, 10:29 AM IST

'ভিঞ্চিদা ২

কলকাতা: ৫০ দিন সিনেমা হলে পূর্ণ করেছে সৃজিত মুখার্জি পরিচালিত 'ভিঞ্চি দা'। সেই সেলিব্রেশনের আয়োজন করা হয়েছিল নন্দনে। সেই সঙ্গে একটি নতুন খবরও দিলেন সৃজিত। জানালেন, খুব শিগগিরিই তিনি বানাবেন 'ভিঞ্চি দা'-র সিকুয়েল।

এবারের 'ভিঞ্চি দা'-র গল্প কী হতে চলেছে, তা স্পষ্ট করে বললেননি সৃজিত। এবারও কি প্রস্থেটিক মেকাপের জারিজুরি থাকছে ? তার উত্তর সময়ই দেবে। তবে সৃজিত এখন ব্যস্ত চিত্রনাট্য লেখার কাজে। এবারও ছবিতে সঙ্গী রুদ্রনীল ঘোষ। যদিও গল্প এবার লিখবেন সৃজিত নিজেই।

শুনে নিন সৃজিত আর রুদ্রনীলের বক্তব্য

'ভিঞ্চি দা ২' প্রসঙ্গে পরিচালক সৃজিত মুখার্জি বলেন, "আমরা নতুন ছবি করার বিষয় নিয়ে আশাবাদী। তবে এখনই হচ্ছে না। এই ছবিটা যেমন আমার রুদ্রর সম্মিলিত গল্প ছিল। এটা আমার গল্প হবে, কিন্তু অবশ্যই রুদ্রর ফিডব্যাক আমাকে নিতেই হবে। কারণ ওর সঙ্গে আলোচনা করেই ভিঞ্চি দা ওয়ান ছবিটা বানানো। এবং অবশ্যই ওতে ওর একটা বড় ভূমিকা থাকবে। আমরা সবাই মিলে জব্বলপুর চলে যেতে পারি, কারণ প্রথম ছবি হিসেবে দেখানো হয়েছিল ভিঞ্চি দা ও জয়া চলে যায় জব্বলপুর। হয়তো সেখান থেকেই এবারের গল্প শুরু হবে। ডি সি ডি ডি পোদ্দার ও ভিঞ্চি বাবু তো থাকবেনই। এছাড়া নতুন একটি চরিত্র আসতে পারে।"

Last Updated : Jun 6, 2019, 10:29 AM IST

ABOUT THE AUTHOR

...view details