পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 15, 2019, 5:03 PM IST

ETV Bharat / sitara

আসছে একঝাঁক বাংলা ছবি...

শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনাতেই আসছে তিনটি ছবি- বর্ণ পরিচয়, বিবাহ অভিযান ও ঘরে বাইরে আজ। জিতের প্রযোজনা সংস্থা আনছে তাদের ৫০তম ছবি 'শেষ থেকে শুরু'।

ফোটো সৌজন্য সোশাল মিডিয়া

কলকাতা : আজ থেকে শুরু হল আরও একটি নতুন বছর। আর ঠিক আজকের দিনেই সামনে এল এক বা দুই নয়, একসঙ্গে চারটি ছবির পোস্টার। তার মধ্যে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনাতেই আসছে তিনটি ছবি- বর্ণ পরিচয়, বিবাহ অভিযান ও ঘরে বাইরে আজ। অন্যদিকে জিতের প্রযোজনা সংস্থার ছবি 'শেষ থেকে শুরু'-রও পোস্টার আজই সামনে এসেছে।

ঘরে বাইরে আজ : রবীন্দ্রনাথ ঠাকুরের উপন্যাস 'ঘরে বাইরে'-এর থেকে অনুপ্রাণিত ছবিটি পরিচালনা করছেন অপর্ণা সেন। গতকাল সামনে এসেছে ছবির প্রথম পোস্টার। অনির্বাণ ভট্টাচার্য, তুহিনা দাস ও জিশু সেনগুপ্তকে দেখা যাবে ছবির মুখ্য চরিত্রে। মুক্তির তারিখ এখনও ঠিক হয়নি।

বিবাহ অভিযান : 'ক্রিসক্রস'-এর পর ফের একবার মাল্টিস্টারার ছবি করছেন বিরসা দাশগুপ্ত। টলিউডের একঝাঁক তারকাদের নিয়ে আসছে 'বিবাহ অভিযান' ছবিটি। ছবিতে অভিনয় দেখা যাবে রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অঙ্কুশ, নুসরত ফারিয়া, অনির্বাণ ভট্টাচার্য, প্রিয়াঙ্কা সরকারকে।

বর্ণ পরিচয় : নতুন বছরে বর্ণের সঙ্গে পরিচয় করাতে আজ সামনে এসেছে 'বর্ণ পরিচয়'-এর পোস্টার। 'জেনারেশন আমি'-র পর এই বছর দ্বিতীয় ছবি আনছেন মৈনাক ভৌমিক। ছবিতে দেখা যাবে জিশু সেনগুপ্ত, আবির সেনগুপ্ত ও প্রিয়াঙ্কা সরকার।

শেষ থেকে শুরু : কোনও গল্পের শেষ থেকেই তো একটা নতুন গল্পের শুরু হয়। আর সেই গল্পই বলবে রাজ চক্রবর্তী পরিচালিত 'শেষ থেকে শুরু' ছবিটি। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন জিৎ। বহুদিন পর জিতের সঙ্গে জুটি বেঁধেছেন কোয়েল মল্লিক। এছাড়াও ছবিতে অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী, সায়ন্তিকা ও ত্রিধা। ছবিটি মুক্তি পাবে ইদে।

ABOUT THE AUTHOR

...view details