পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

টানা ২২ দিন হাউসফুল 'ভিঞ্চি দা', সৃজিত আর রুদ্রনীল বললেন...

নন্দনে টানা ২২ দিন হাউজ়ফুল চলছে 'ভিঞ্চি দা'। উচ্ছ্বসিত ছবির কলাকুশলীরা। পরিচালক সৃজিত মুখার্জি আর অভিনেতা রুদ্রনীল ঘোষ কথা বললেন ETV ভারতের সঙ্গে।

By

Published : May 8, 2019, 6:01 PM IST

Updated : May 8, 2019, 6:48 PM IST

ভিঞ্চি দা

বাংলা ছবির ভবিষ্যৎ নিয়ে বেশ টালমাটাল চলছিল কয়েক বছর ধরে। হিন্দি আর ইংরেজি ছবির দাপটে সিনেমা হলে বাংলা ছবি দেখার লোক কমে যাচ্ছে, পরিসংখ্যা এমনই ইঙ্গিত দিচ্ছিল। তবে সাম্প্রতিক কালে বদলেছে এই পরিসংখ্যা। সিনেমা হল ভরিয়ে বাংলা ছবি দেখছেন দর্শক। তার মধ্যে অন্যতম সৃজিত মুখার্জি পরিচালিত 'ভিঞ্চি দা।'

১২ এপ্রিল মুক্তি পেয়েছিল SVF প্রযোজিত 'ভিঞ্চি দা'। নন্দনে টানা ২২ দিন হাউজ়ফুল হল এই ছবি। সব মিলিয়ে প্রায় ১০০০ আসন সংখ্যা এই হলে। তাহলে এই ২২ দিনে প্রায় ২২ হাজার মানুষ দেখেছেন এই ছবিটি। স্বাভাবিকভাবেই ছবির এই সাফল্যে উচ্ছ্বসিত সৃজিত। ETV ভারতকে তিনি বললেন, "হাউজ়ফুল হয়েছে এতগুলো দিন। নিঃসন্দেহে খুব আনন্দের খবর। খুব ভালো লাগছে। মানুষ আবার পুরোনো থ্রিলাররূপী সৃজিতকে ফিরে পেয়েছেন। গ্রহণ করেছেন। এর থেকে বেশি আমি আর কী আশা করতে পারি। দর্শকের ভালোবাসাই তো সব। এতে ভালো ছবি তৈরি করার ইচ্ছেটা আরও বেড়ে যায়। দর্শক আমায় অনুরোধ জানিয়েছেন যেন প্রতি বছর আমি একটা করে থ্রিলার ছবি বানাই। এত কম বাজেটে বানানো এই থ্রিলার মুগ্ধ করেছে তাঁদের।"

আরও পড়ুন : ৫০-এ পা 'গুপী গাইন বাঘা বাইন'-এর

রুদ্রনীলের লেখা গল্পের বীজকেই সিনেমায় রূপ দিয়েছেন সৃজিত। ছবিতে অন্যতম প্রধান চরিত্রে রুদ্রনীল। আবেগপ্রবণ হয়ে তিনি বললেন, "ভীষণ আনন্দের খবর। আমি সবার আগে দর্শককে ধন্যবাদ জানাতে চাই, যাঁরা আমাদের এই প্রয়াস, আমাদের এই ছবিকে এত পছন্দ করেছেন। ভালো লাগছে এই কারণে, এই ছবিটা আমি সৃজিতকে বলেছিলাম। সৃজিতের ভালো লেগেছিল, তাই ও বানিয়েছিল। যথাযথ মানুষের হাতে ছবিটা পড়েছে, তাই এত ভালো ফলাফল।"

আরও পড়ুন : 'কণ্ঠ' দেখে কী বললেন বাস্তবিক রেডিয়ো জকিরা?

তিনি আরও বলেন, "দেওয়ালে কোনও পোস্টার আমরা ফেলিনি। দুটো তিনটে স্টপেজ পরপর একটা করে হোর্ডিং ছিল। ওই সময়ে অন্যান্য যেসব ছবি মুক্তি পেয়েছিল, সমস্ত অস্ত্র নিয়েই নেমেছিল। সে তুলনায় দেখতে গেলে, এই ছবি বেশ ভালো ফলাফল করেছে। দর্শক অধিকাংশ ক্ষেত্রেই ফ্যামিলি ড্রামা বা রোমান্স দেখতে পছন্দ করে। 'ভিঞ্চি দা' থ্রিলার। মাত্র ১৪ দিনে শুটিং শেষ করেছিলাম। দর্শক যে সাদরে গ্রহণ করেছেন, এটা তো সত্যি আনন্দের কথাই। আরও ভালো কাজ করার আগ্রহ পাচ্ছি।"

Last Updated : May 8, 2019, 6:48 PM IST

ABOUT THE AUTHOR

...view details