পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

Tonic Trailer: আশা জাগাচ্ছে দেব-তনুশ্রীর টনিক, হাজির ট্রেলার

মুক্তি পেল দেবের ছবি টনিকের ট্রেলার (Tonic Trailer out) ৷ বড়দিনের আগে দেবের (Dev as Tonic) জন্মদিনে মুক্তি পাবে এই ছবি ৷

By

Published : Nov 25, 2021, 8:58 PM IST

tonic-trailer-out-dev-tanusree-chakrabortys-film-releasing-before-december
আশা জাগাচ্ছে দেব-তনুশ্রীর টনিক, হাজির ট্রেলার

কলকাতা, 25 নভেম্বর: নিজের জন্মদিনে বাঙালিকে 'টনিক' (Bengali Film Tonic) উপহার দিতে চলেছেন সুপারস্টার দেব (Dev as Tonic)। হাজির হল তার ট্রেলার (Tonic Trailer out)।

24 ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির পথে দেবের 'টনিক'। দেব রয়েছেন ছবির সহ-প্রযোজনায় । এবং ছবিতে তাঁর নাম টনিক। হাসিখুশি, প্রাণখোলা ভাল মানুষের চরিত্রে দেব । ছবিতে ট্যুর প্ল্যানারের চরিত্রে দেখা যাবে তাঁকে । দু'জন একলা মানুষকে টনিক নিয়ে যায় ট্যুরে । সেখানে তাঁদের সে উপহার দেয় বুকভরা ভালবাসা, ভাল থাকার রসদ আর অনাবিল আনন্দ । দুজন প্রবীণ নাগরিক খুঁজে পায় নতুনের স্বাদ । নতুন ছন্দে বেঁচে থাকার হদিস পান তাঁরা । এই দুই প্রবীণ নাগরিকের চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay in Tonic) এবং শকুন্তলা বড়ুয়া ।

দেব ও জিৎ

পরাণ বন্দ্যোপাধ্যায় নিজের চিরাচরিত ইমেজেই ধরা দেবেন এখানে । একসময় টনিকই হয়ে ওঠে তার পুত্রসম । নিজের ছেলের কাছ থেকে তেমন ভাল ব্যবহার পান না । পরাণ বন্দ্যোপাধ্যায়ের পুত্র এবং পুত্রবধূর চরিত্রে নীল মুখোপাধ্যায় এবং কনীনিকা বন্দ্যোপাধ্যায় । ছবিতে দেবের সঙ্গে প্রথমবার জুটি বাঁধছেন তনুশ্রী চক্রবর্তী (Dev Tanusree Chakraborty film)।

আশা জাগাচ্ছে দেব-তনুশ্রীর টনিক, হাজির ট্রেলার

আরও পড়ুন:Kirron Kher Returns to set: ক্যানসারের বিরুদ্ধে লড়াই জারি রেখেই শুটিংয়ে কিরণ খের

চলতি সপ্তাহে বুধবারের দুপুরে নন্দনে হয়ে গেল ছবির ট্রেলার মুক্তি । ছবি নিয়ে আশাবাদী দেব বলেন, "সকলকে নিয়ে দেখার মতো ছবি টনিক । মানুষকে আনন্দ দেবে এই ছবি । একইসঙ্গে প্রবীণ নাগরিকদের কথাও ভাববে । তারা জীবনে কতটা একলা এই ছবি সেই কথাও বলে । এই মানুষগুলিকে আমাদের সঙ্গ দেওয়া উচিত । একটা সময় তাদের জন্যই তো আমরা বড় হয়ে উঠি ।"

আরও পড়ুন:Katrina Kaif Vicky Kaushal Marriage: আগে কোর্টেই বিয়ে সারবেন ভিকি-ক্যাটরিনা ! তারপর ডেস্টিনেশন জয়পুর

ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এদিন হাজির ছিলেন দেব, পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, তনুশ্রী চক্রবর্তী, জিৎ গঙ্গোপাধ্যায়, প্রযোজক অতনু রায়চৌধুরী-সহ আরও অনেকে । সঞ্চালনার দায়িত্বে ছিলেন দেব স্বয়ং । ছবি নিয়ে আশাবাদী সকলেই ।

আরও পড়ুন:Amitabh Bachchan sends legal notice: পানমশলা ব্র্যান্ডকে আইনি নোটিস অমিতাভের, কেন ?

ABOUT THE AUTHOR

...view details