পশ্চিমবঙ্গ

west bengal

গোলরুটি চ্যালেঞ্জ ছুড়ে দিলেন তনুশ্রী

By

Published : Apr 3, 2020, 2:01 PM IST

ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ঘোরাফেরা করছে একাধিক চ্যালেঞ্জ । তার মধ্যেই এবার গোলরুটি চ্যালেঞ্জ দিলেন তনুশ্রী । সম্প্রতি রুটি বানানোর একটি ভিডিয়ো শেয়ার করে এই চ্যালেঞ্জ দেন তিনি ।

sdf
dsf

কলকাতা : কোরোনা আতঙ্কের জেরে দেশে জারি লকডাউন । গৃহবন্দী সবাই । আর এরই মধ্যে মানুষকে ব্যস্ত রাখছে সোশাল মিডিয়ায় আসছে একের পর এক চ্যালেঞ্জ । আম জনতার পাশাপাশি সেই চ্যালেঞ্জগুলিতে গা ভাসিয়ে দিচ্ছেন তারকারাও । তার মধ্যেই এবার নেটিজ়েনদের দিকে একটি নতুন চ্যালেঞ্জ ছুড়ে দিলেন তনুশ্রী চক্রবর্তী ।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন তনুশ্রী । সেখানে রান্নাঘরের মধ্যে দাঁড়িয়ে রুটি বেলতে দেখা যায় তাঁকে । ভিডিয়োর শুরুতেই তিনি বলেন, "আজ আমি রুটি বেলব । দেখা যাক গোল হয় কি না !" বেশ অনেকটা সময় ধরেই রুটি বেলেন তিনি । রুটি অবশ্য গোলই হয় । ভিডিয়োর ক্যাপশনে লেখেন, "তোমরা কি পারছো গোলরুটি বানাতে ? আমাকে জানিও ।"এরপর সেই চ্যালেঞ্জ ছু়ড়ে দেন নুসরত ও মিমির দিকেও ।

চ্যালেঞ্জ গ্রহণ করার আগেই আত্মসমর্পণ করে দেন নুসরত । তনুশ্রীর ভিডিয়োতে কমেন্ট করেন তিনি । লেখেন, "আমি যা কিছু রান্না করতে পারি । কিন্তু, আমার রুটি কখনওই গোল হয় না ।" এক্ষেত্রে মিমি অবশ্য এখনও কোনও কমেন্ট করেননি ।

তবে শুধু রুটি বানানোই নয় । কোয়ারেন্টাইনের এই দিনগুলো বিভিন্ন ধরনের রান্না করেই কাটিয়ে দিচ্ছেন তনুশ্রী । সেকথা ভিডিয়োতে শেয়ার করেন তিনি ।

তবে শুধু তনুশ্রীই নন । রান্না করতে ভালোবাসেন নুসরতও । কখনও বিরিয়ানি, তো কখনও চিকেন । ইতিমধ্যেই নিজের হাতে করা হরেকরকম রান্নার ভিডিয়ো সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি । কিন্তু, রুটি বানানোতে যে তিনি একেবারেই পটু নন সেকথা সাফ জানিয়ে দিয়েছেন ।

কাজের দিক থেকে 'আবার বছর কুড়ি পর' সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন তনুশ্রী । সেখান একাধিক তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে ।

ABOUT THE AUTHOR

...view details