পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 26, 2020, 12:15 PM IST

ETV Bharat / sitara

কীভাবে ভাইরাল হল সুশান্তের মৃতদেহের ভিডিয়ো ? মুম্বই পুলিশকে প্রশ্ন স্বস্তিকার

সম্প্রতি একটি টুইটে স্বস্তিকা লেখেন, "ইউটিউবে এমন বেশ কিছু ভিডিয়ো রয়েছে যা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে পুলিশ সুশান্তের মৃত্যুর পর সেই ঘরে কাজ করছে । পরিস্কার বোঝা যাচ্ছে তাদের মধ্যে কেউ মোবাইল ফোন ব্যবহার করছে । তাহলে মুম্বই পুলিশ সংশ্লিষ্ট ব্যক্তিকে কেন আটক করছে না ? কেনই বা অনলাইন প্ল্যাটফর্ম থেকে ভিডিয়োগুলো তুলে নেওয়া হচ্ছে না ?"

asd
asd

মুম্বই : বান্দ্রার ফ্ল্যাট থেকে 14 জুন সকালে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ । ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে অভিনেতার মৃতদেহের ছবি ও ভিডিয়ো । যদিও সেগুলি ছড়িয়ে পড়া বন্ধ করতে নেটিজ়েনদের সতর্ক করেছিল মহারাষ্ট্র সাইবার সেল । কড়া পদক্ষেপ করার কথাও জানিয়েছিল তারা । কিন্তু, তাতেও কোনও লাভ হয়নি । এখনও অবাধে বিভিন্ন সোশাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে সেগুলি । এবার এই বিষয় নিয়েই সরব হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি ।

সুশান্তের সঙ্গে 'ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি' ছবিতে অভিনয় করেছিলেন স্বস্তিকা । তাঁকে দেখা যাবে অভিনেতার শেষ ছবি 'দিল বেচারা'-তেও । স্বস্তিকার প্রশ্ন, সেই সময় পুলিশ ছাড়া আর কোনও ব্যক্তিকেই সেখানে ঢোকার অনুমতি দেওয়া হয় না । তাহলে যেই ব্যক্তি সেই ছবি তুলেছেন তাঁকে কেন আটক করছে না পুলিশ ?

সম্প্রতি এই সংক্রান্ত একটি টুইট করেন স্বস্তিকা । লেখেন, "ইউটিউবে এমন বেশ কিছু ভিডিয়ো রয়েছে যা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে পুলিশ সুশান্তের মৃত্যুর পর সেই ঘরে কাজ করছে । পরিস্কার বোঝা যাচ্ছে তাদের মধ্যে কেউ মোবাইল ফোন ব্যবহার করছে । তাহলে মুম্বই পুলিশ সংশ্লিষ্ট ব্যক্তিকে কেন আটক করছে না ? কেনই বা অনলাইন প্ল্যাটফর্ম থেকে ভিডিয়োগুলো তুলে নেওয়া হচ্ছে না ?"

বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্তের ঝুলন্ত দেহ । পুলিশের বক্তব্য, আত্মহত্যা করেছেন তিনি । তবে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি তাঁর ফ্ল্যাট থেকে । বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ । অভিনেতার ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা । ইতিমধ্যেই পরিচালক মুকেশ ছাবড়া, রিউমর্ড গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী সহ 23 জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে । অভিনেতার ফোন, ল্যাপটপ, ডায়েরি ও টুইটার অ্যাকাউন্ট খতিয়ে দেখছে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details