পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 30, 2020, 12:11 PM IST

ETV Bharat / sitara

একটু একটু করে মুখোশ খসে পড়ছে স্বস্তিকার

ধীরে ধীরে মুখোশ খুলছে স্বস্তিকা মুখার্জির আর ভিতর থেকে তাঁর নগ্ন সুন্দর রূপটা বেরিয়ে আসছে । সাম্প্রতিক সোশাল মিডিয়া পোস্টে ভাবুক অভিনেত্রী ।

swastika mukherjee poetic
swastika mukherjee poetic

কলকাতা : সোশাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ স্বস্তিকা মুখার্জি । নিজের ব্যক্তিগত জীবনের ঝলক দেওয়ার সঙ্গে সঙ্গে সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপটে নিজের মন্তব্যও শেয়ার করেন তিনি । মাঝেমধ্যে আবার একটু কাব্যিক হয়ে ওঠেন, লেখেন নিজের কোনও উপলব্ধির কথা ।

সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন স্বস্তিকা । আলো আঁধারি পরিবেশে তাঁকে দেখা যাচ্ছে শাড়িতে । তবে একটু অন্যরকমভাবে পরা সেই শাড়ি, ব্লাউজ়ের বোতাম খোলা । বেশ একটা ইন্দো-ওয়েস্টার্ন লুক তৈরি করেছেন স্বস্তিকা ।

তবে শো স্টপার হল তাঁর লেখা ক্যাপশনটি । সেখানে হিন্দিতে অভিনেত্রী লিখেছেন, "মুখোশটা একটু একটু করে খসে পড়ছে / ভিতর থেকে সুন্দর চেহারাটা বেরিয়ে আসছে ধীরে ধীরে ।" দেখে নিন স্বস্তিকার পোস্ট...

কিছুদিন আগেই স্বস্তিকা অভিনীত 'তাসের ঘর' মুক্তি পেয়েছে ওয়েব প্ল্যাটফর্মে । তার আগে সুশান্ত সিং রাজপুত অভিনীত 'দিল বেচারা'-তে তাঁকে দেখা গেছে গুরুত্বপূর্ণ চরিত্রে । এছাড়াও রয়েছে 'গুলদস্তা' বা 'ব্ল্যাক উইডোজ়'-এর মতো ইন্টারেস্টিং প্রজেক্টও ।

ABOUT THE AUTHOR

...view details