পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 11, 2020, 1:09 PM IST

Updated : May 11, 2020, 1:49 PM IST

ETV Bharat / sitara

মা হচ্ছেন শুভশ্রী, দ্বিতীয় বিবাহবার্ষিকীতেই দিলেন সুখবর

মা হচ্ছেন শুভশ্রী । আজ সকালে সোশাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করে এই খবর দেন অভিনেত্রী নিজেই ।

sdf
sdf

কলকাতা : মা হতে চলেছেন বাংলা চলচ্চিত্র জগতের আরও এক নায়িকা শুভশ্রী গাঙ্গুলি । কোয়েলের পর এবার সুখবর দিলেন তিনি । আজ সকালে সোশাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করে একথা জানান শুভশ্রী নিজেই ।

কোরোনা সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে জারি লকডাউন । তার মধ্যে 5 মে ভোরেই আসে সুখবরটা । পুত্রসন্তানের জন্ম দেন কোয়েল মল্লিক । 7 বছরের বিবাহবার্ষিকীর সময় নিজের প্রেগন্যান্সির কথা প্রকাশ্যে এনেছিলেন কোয়েল । আর এবার দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন প্রেগন্যান্সির কথা সামনে আনলেন শুভশ্রী ।

আজ সকালে সোশাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করেন শুভশ্রী । ছবিতে তাঁদের দু'জনের পরনেই কালো টি শার্ট । রাজের শার্টের সামনে লেখা 'ড্যাড টু বি'। আর শুভশ্রীর টি শার্টের সামনে লেখা 'দা গার্ল ইজ় গোইং টু বি আ মমি'। রাজের হাতে একটি স্লেট । যার উপর লেখা '2020 সালেই আসছে বেবি'।

ছবির ক্যাপশনে শুভশ্রী লেখেন, "আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের জীবনে আরও একজন আসতে চলেছে । আমরা প্রেগনেন্ট ।"

খবরটি শেয়ার করার সঙ্গে সঙ্গে শুভেচ্ছায় ভরে যায় সোশাল মিডিয়া । একাধিক তারকা শুভেচ্ছা জানান এই দম্পতিকে ।

রাজ ও শুভশ্রীর সম্পর্কের খবর প্রকাশ্যে আসার পরই তা খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল । একাধিক বিতর্কও তৈরি হয় তাঁদের ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে । তবে সব জল্পনাকে সরিয়ে 2018-র 11 মে রাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শুভশ্রী ৷ আর এবার বাবা-মা হওয়ার জন্য একেবারেই তৈরি এই তারকা দম্পতি । তাই দ্বিতীয় বিবাহবার্ষিকীতেই ফ্যানদের সঙ্গে শেয়ার করলেন তাঁদের সুখবর ৷ মজার গ্রাফিক টি শার্টে, হাতে বোর্ড নিয়ে সবাইকে জানালেন 'বেবি কামিং #2020' ৷

Last Updated : May 11, 2020, 1:49 PM IST

ABOUT THE AUTHOR

...view details