পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 17, 2020, 5:06 PM IST

ETV Bharat / sitara

মিথিলার প্রাক্তন স্বামীকে টেনে কটাক্ষ সৃজিতকে, পরিচালকের যোগ্য জবাব

সৃজিত মুখার্জির স্ত্রী রফিয়াত রশিদ মিথিলার প্রাক্তন স্বামী তাহসান রহমান খান । তাঁর নাম জড়িয়ে সৃজিতকে কটাক্ষ করল এক সোশাল মিডিয়া ব্যবহারকারী । যোগ্য উত্তর দিলেন পরিচালক ।

Srijit Mukherjee and Mithila latest news
Srijit Mukherjee and Mithila latest news

কলকাতা : বিয়ের পর থেকেই নানা কারণে সৃজিত আর মিথিলাকে নেটিজেনদের সমালোচনার মুখোমুখি হতে হয়েছে । তবে বেশিরভাগ ক্ষেত্রেই কোনও প্রতিক্রিয়া জানাননি দম্পতি । তবে সম্প্রতি মিথিলার স্বামীর তাহসানের নাম জড়িয়ে সৃজিতকে কটাক্ষ করা হলে চুপ থাকলেন না তিনি । উত্তর দিলেন সূক্ষ্মভাবে ।

কয়েকদিন আগে টুইটারে ভক্তদের সঙ্গে আলাপচারিতায় মেতেছিলেন সৃজিত । সেখানে তাঁর উদ্দেশে এক নেটিজেন বলেন যে, "তাহসান এর মতো হ্যান্ডসাম বয় ছেড়ে দিয়ে, ওল্ড বয় কে ধরছে" ।

এই কটাক্ষে একটুও না চটে সৃজিত লিখেছেন, "আমি জানি । রোজ আয়না দেখে ফুঁপিয়ে কাঁদি । বটক্স আর প্লাস্টিক সার্জারির জন্য টাকা জমাচ্ছি ।"

সৃজিতের এই হাস্যরসাত্মক উত্তরে মুগ্ধ তাঁর অনুরাগীরা । বেশিরভাগ নেটিজেনের মত, সোশাল মিডিয়ায় এই জাতীয় বুদ্ধিহীন ট্রোলিং এবার বন্ধ করা উচিত । কেউ কেউ আবার এটাও বলেছেন যে, সৃজিতের এই ধরনের মন্তব্যে উত্তর দেওয়ারই প্রয়োজন নেই ।

2019 সালের 6 ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন সৃজিত-মিথিলা । সুখী দম্পতি এখন সংসার করার পাশাপাশি চুটিয়ে কাজও করছেন । ভ্যালেন্টাইন'স ডে-তে সৃজিত এখন তাঁর শ্বশুরবাড়ি ঢাকাতেই রয়েছেন মিথিলার সঙ্গে ।

ABOUT THE AUTHOR

...view details