পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

Srijit Mukherji Birthday: মিথিলা-আয়রার সঙ্গে জন্মদিনের কেক কাটলেন সৃজিত

স্ত্রী রফিয়ত রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila) ও কন্যা আয়রার (Ayra) সঙ্গে 44তম জন্মদিন পালন করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) ৷ বর্তমানে 'সাবাশ মিতু'র কাজে মুম্বইতে রয়েছেন তিনি ৷

By

Published : Sep 23, 2021, 5:18 PM IST

Srijit Mukherjee celebrates birthday with his wife Rafiath Rashid Mithila and daughter Ayra
মিথিলা-আয়রার সঙ্গে জন্মদিনের কেক কাটলেন সৃজিত

কলকাতা, 23 সেপ্টেম্বর : সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) আজ জন্মদিন । 44-এ পা দিলেন পরিচালক । সকাল থেকে ভক্তদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন । উত্তরও দিচ্ছেন প্রায় সকলকে । তবে মধ্যরাত থেকেই স্ত্রী মিথিলা ও মেয়ে আয়রার সঙ্গে কেক কেটে শুরু হয়েছে তাঁর বার্থ ডে সেলিব্রেশন ৷

মাঝরাতে মিথিলা (Rafiath Rashid Mithila) ও আয়রার (Ayra) সঙ্গে কেক কাটলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায় । স্বামীকে উপহারস্বরূপ বাংলাদেশি সঙ্গীত শিল্পী শাফিন আহমেদের ‘আজ তোমার জন্মদিন’ শীর্ষক মিউজিক ভিডিয়োটি ফেসবুকে শেয়ার করেছেন মিথিলা । ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, "বাংলাদেশের জাতীয় জন্মদিন সঙ্গীত জন্মদিনে তোমাকে উৎসর্গ করলাম সৃজিত ।"

মেয়ের সঙ্গে দুষ্টুমি

সৃজিত এই মুহূর্তে 'সাবাশ মিতু'র কাজে রয়েছেন মুম্বইতে । তাঁর জন্মদিনের আগেই মেয়ে আয়রাকে সঙ্গে নিয়ে সৃজিতের কাছে মুম্বই পৌঁছে গিয়েছেন মিথিলা । আর মাঝরাতে সারলেন কেক কাটার পর্ব । সূত্রের খবর, মুম্বইয়ের এক নামজাদা হোটেলেই রয়েছেন তাঁরা । ‘হ্যাপি বার্থডে আব্বু ফ্রম আয়রা’ লেখা কেক কাটেন সৃজিত । সেই সোনালি মুহূর্ত ভিডিয়োবন্দি করেন মিথিলা ।

মিথিলা ও আয়রার সঙ্গে সৃজিত

আরও পড়ুন:Mahalaya: মহিষাসুরমর্দিনী শুভশ্রী, মহালয়ায় দেবীর কোন রূপে মিঠাই-শ্যামা-যমুনা ঢাকিরা ?

খুব শিগগিরই বড়পর্দায় আসছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত বাংলা ছবি 'অতি উত্তম'। সৃজিত জানিয়েছেন, "দীর্ঘ চার বছর রিসার্চের পর এবং মহানায়কের 62টি ছবির প্রত্যেকটা ফ্রেম ফের দেখার পর নতুন চিত্রনাট্যে বন্দি করেছি এই ছবিকে । প্রয়োজনীয় সত্ব নেওয়া থেকে শুরু করে গোটা টিমের সঙ্গে দফায় দফায় মিটিংয়ের পর ছবিটা তৈরি হয়েছে ।"

বাবাকে আয়রার উপহার

আরও পড়ুন:Shooting may Stop: ফের বন্ধ হতে পারে ধারাবাহিকের শুটিং, গুঞ্জন টলিপাড়ায়

'অতি উত্তম' ঘিরে যে আইনি জট পেকেছে তা মিটিয়ে কবে সেই ছবি দর্শক দরবারে আসে, তার জন্য অপেক্ষায় রয়েছেন মহানায়ক অনুরাগীরা । খুব তাড়াতাড়িই সব জট কাটবে বলে আশা প্রকাশ করেছেন মহানায়কের নাতনি নবমিতা চট্টোপাধ্যায় ।

আরও পড়ুন:Jaalbandi: বড় পর্দায় আসছে সমরেশ মজুমদারের জালবন্দী, জুটি প্রিন্স-দর্শনা

ABOUT THE AUTHOR

...view details