পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

শুটিং শুরু 'ফিল্টার কফি লিকার চা'-এর

পুজোয় এবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অভিনব উপহার। খাবার নিয়ে তিনটি ছবি প্রযোজনা করতে চলেছেন তিনি। তিন ছবির মধ্যে একটি ছবির শুটিং শুরু হল। পরিচালক দেবারতি গুপ্তর ছবি 'ফিল্টার কফি লিকার চা', নামটা খুবই আনকোড়া লাগলেও এক আদ্যোপান্ত প্রেমের গল্প বলবে ছবিটি।

By

Published : Jul 18, 2019, 4:48 PM IST

প্রিয়াঙ্কা সরকার

কলকাতা : এই ছবিতে দেবারতির সঙ্গে ফের কাজ করতে চলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। বহু বছর আগে 'হইচই' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন প্রিয়াঙ্কা এবং দেবারতি। বলা যেতে পারে এই ছবিতে তাঁদের রিউনিয়ন হতে চলেছে।

ছবি সম্পর্কে পরিচালক দেবারতিগুপ্ত বললেন, "দুর্গাপুজোর আগেই আমরা পুজোর সিকোয়েন্সের শুটিং করছি। আজই কালিকাপুরের একটা বাড়িতে আমরা শুট করলাম। পুজোটা যেন দুমাস এগিয়ে এসেছে আমাদের জন্য। খুব আনন্দ করে কাজ করছি আমরা।"

পরিচালকের সঙ্গে প্রিয়াঙ্কা
একটি বাঙালি মেয়ে এবং একটি দক্ষিণ ভারতীয় ছেলের প্রেমের গল্প নিয়ে ছবি। তাঁদের প্রেম, তাঁদের খুনসুটি নিয়েই 'ফিল্টার কফি লিকার চা'। ছবিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন নিশান কে পি নানাইয়া। একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন উষা উত্থুপ।

ফিল্টার কফি দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় পানীয়। আর বাঙালিদের অন্যতম প্রিয় পানীয় লিকার চা। দক্ষিণ ভারতীয় হিরোকে সিম্বলাইজ় করতে ফিল্টার কফি আর বাঙালি হিরোইনের জন্য লিকার চা। সব মিলিয়ে একটা জমজমাট প্রডোকশন হতে চলেছে 'ফিল্টার কফি লিকার চা'-এর।


ABOUT THE AUTHOR

...view details