পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 5, 2019, 6:01 PM IST

ETV Bharat / sitara

ফিল্মি আড্ডায় টিম 'ভটভটি'

ছবির ব়্যাপ গানটি মূলত হাতিবাগান বাজারকে মাথায় রেখে তৈরি করা হয়েছে । গানের কথা ঋতম সেনের । হাতিবাগানে হকাররা কীভাবে কথা বলে সেটাই গানের মাধ্যমে তুলে ধরা হয়েছে । গানের নাম 'চাইটা কী ?'

ছবি

কলকাতা : পরিচালক তথাগত মুখার্জির পরবর্তী ছবি 'ভটভটি' । বাস্তবতা ও রূপকথাকে তুলে ধরা হয়েছে ছবিতে । সম্প্রতি দক্ষিণ কলকাতার একটি রেকর্ডিং স্টুডিয়োতে হয়ে গেল ছবির ব়্যাপ গানের রেকর্ডিং । সেখানে তথাগতর পাশাপাশি ছিলেন ছবির নায়ক ঋষভ বসু ও নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায় । ছবির শুটিংয়ের সময় হওয়া একাধিক অভিজ্ঞতার কথা ETV ভারত সিতারার সঙ্গে শেয়ার করলেন তাঁরা ।

ছবির ব়্যাপ গানটি মূলত হাতিবাগান বাজারকে মাথায় রেখে তৈরি করা হয়েছে । গানের কথা ঋতম সেনের । হাতিবাগানে হকাররা কীভাবে কথা বলে সেটাই গানের মাধ্যমে তুলে ধরা হয়েছে । গানের নাম 'চাইটা কী ?' গানের সিকোয়েন্সে জলপরীকে (বিবৃতি) হাতিবাগান চত্বর ঘুরিয়ে দেখাবে ভটভটি (ঋষভ) । ছবিতে অন্য চরিত্রে অভিনয় করেছেন দীপঙ্কর দে, মমতা শংকর, মনু মুখোপাধ্যায়, দেবলীনা মুখোপাধ্যায় এবং পরিচালক নিজেও ।

রূপকথা ও বাস্তবের মিশেলে তৈরি হচ্ছে ছবিটি । শুটিংয়ের অভিজ্ঞতা খুব ভালো ছিল বলে জানিয়েছেন ঋষভ ও বিবৃতি । ছবির অর্ধেক শুটিং হয়েছে । 7 নভেম্বর থেকে বাকি শুটিংয়ের কাজ শুরু হবে ।

এই ছবিতে যথেষ্ট গুরুত্ব পেয়েছে পোশাক । জলপরীকে নিয়ে যথেষ্ট এক্সপিরিমেন্ট করা হয়েছে । পোশাকের দায়িত্বে রয়েছেন দেবলীনা মুখার্জি । তাঁর সঙ্গে রয়েছেন পৌলমী । দেবলীনাকে ছবিতে দেখা যাবে পাখি নামে এক দেহব্যবসায়ীর চরিত্রে ।

এর আগেও একাধিক ছবি পরিচালনা করেছেন তথাগত । 'ইউনিকর্ন' ছবির পাশাপাশি 'রেপিস্ট' নামে একটি ওয়েব সিরিজ়ের পরিচালনাও করেছেন তিনি ।

দেখুন ভিডিয়ো

ABOUT THE AUTHOR

...view details