পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 31, 2019, 7:05 PM IST

ETV Bharat / sitara

মুম্বইতে একটা বাড়ি থাকলে ভালো হত : রাণু মণ্ডল

মুম্বইতে একটা বাড়ি হলে কলকাতা-মুম্বই যাতায়াত করতে হত না, IANS-কে জানালেন রাণু মণ্ডল।

Ranu Mondol

মুম্বই : 60 বছর আগে এক বিত্তশালী পরিবারে জন্ম রাণু মণ্ডলের। তবে দুর্ভাগ্যের কারণে বাবা-মায়ের থেকে বিচ্ছেদ হয় তাঁর। এরপর এক রাঁধুনির সঙ্গে বিয়ে হয় রাণুর। বলিউড স্টার ফিরোজ় খানের বাড়িতে রান্না করতেন সেই রাঁধুনি। স্বামীর সঙ্গে তাই রাণুও পাড়ি দেন মুম্বই। তবে পরবর্তীকালে পরিবারে ফাটল ধরে, রাণু ফিরে আসেন পশ্চিমবঙ্গে। আর তারপর থেকেই তাঁর জীবনযুদ্ধটা আরও কঠিন হয়ে পরে।

কাট টু 2019, রানাঘাটের স্টেশনে বসে লতার গান করলেন রাণু। সেই গান ছড়িয়ে পড়ল দেশজুড়ে। তিনি নজরে পড়লেন মুম্বই প্রযোজকদের। 'রাণুদি' ফের মুম্বইতে। তবে এবার এক তারকার মতো। প্লেব্যাক করলেন, অনুষ্ঠানে গান গাইলেন, কেড়ে নিলেন সমস্ত লাইমলাইট। তাঁর এই ওঠাপড়ার জীবন নিয়ে তৈরি হয়ে যেতে পারে এক সিনেমা। IANS-কে জানালেন 'রাণুদি'।

রেকর্ডিংয়ে রাণুদি

তিনি বললেন, "আমার জীবনের গল্পটা খুব লম্বা। একটা সিনেমা তৈরি হয়ে যেতে পারে। আর সেটা খুব স্পেশাল হবে।" জীবনের এই পরিবর্তনে খুবই আনন্দিত 'রাণুদি'। বললেন, "আমি খুব খুশি। এরই মধ্যে 6 টি গান রেকর্ড করে ফেলেছি। মুম্বইয়ের সুযোগ সুবিধা পাওয়াটা আমার কাছে বিশাল ব্যাপার।"

তবে কলকাতা-মুম্বই যাতায়াত করাটা একটু কঠিন রাণু মণ্ডলের পক্ষে। তিনি বললেন, "আমার বাড়ি থেকে মুম্বই যাতায়াত করটা একটু কঠিন। মুম্বইতে একটা বাড়ি হলে ভালো হত। তবে আমায় সেই নিয়ে চিন্তা করতে হবে না। ভগবান আছেন।"

মুম্বই যাওয়ার পথে অতীন্দ্রর সঙ্গে

ভগবান হোক বা রাণুদেবীর প্রতিভা, কারণ যাই হোক, তিনি যেন আলোর মুখ দেখতে পান এভাবেই। শুভেচ্ছা ETV ভারত সিতারার।

ABOUT THE AUTHOR

...view details