পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 1, 2020, 1:01 PM IST

ETV Bharat / sitara

মুখ থুবড়ে পড়ল রজনীকান্তের ছবি, ক্ষতিপূরণের দাবি অভিনেতার কাছে

বক্স অফিসে রজনীকান্তের ছবি 'দরবার' মুখ থুবড়ে পড়েছে । অভিনেতার কাছে ক্ষতিপূরণের দাবী জানাতে চলেছেন ডিস্ট্রিবিউটররা । এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেল এই খবর ।

Rajinikanth' Rajinikanth's darbar huge loss s darbar huge loss
Rajinikanth's darbar huge loss

চেন্নাই : রজনীকান্তের ছবি মানেই ব্লকবাস্টার । 'রোবট','লিঙ্গা', '2.0' সবসিনেমাই বক্স অফিসে দারুণ ফল করেছে । তবে ব্যতিক্রম হয়ে দাঁড়ালো 'দরবার' । বিশ্বজুড়ে 250 কোটি উপার্জন করা সত্ত্বেও ছবিটি একটি বক্স অফিস ডিসাস্টার হিসেবেই ধরা হচ্ছে । তাই রজনীকান্তের কাছে ক্ষতিপূরণের দাবি নিয়ে যাবেন ছবির ডিস্ট্রিবিউটররা ।

এক ডিস্ট্রিবিউটররা সেই সংবাদমাধ্যমকে বলেন, "এই ছবির ডিস্ট্রিবিউটররা ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, কারণ ছবিটি ইনভেস্টমেন্টের খরচটুকুও তুলতে পারেনি, লাভ করা তো দূরের ব্যাপার । তাই একত্রিত হয়ে রজনীকান্তের কাছে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে, উনি আমাদের অবস্থাটা বুঝতে পারবেন । এই উইকেন্ডে ওঁর বাড়ি যাব আমরা ।"

দরবার-এর রজনী

'দরবার'-এর বাজেট 200 কোটি টাকা, তার মধ্যে 108 কোটি টাকা রজনীকান্তের পারিশ্রমিক । বিশ্বজুড়ে 250 কোটি টাকা উপার্জন করেছেন ছবিটি । জানা যাচ্ছে ট্রেড অ্যানালিস্টদের দেওয়া তথ্য অনুসারে ।

সেই ডিস্ট্রিবিউটর এটাও জানান যে, ছবির প্রযোজক সংস্থা লায়কা প্রোডাকশন তাদের ক্ষতিপূরণের দাবি শোনেনি । এরপরই রজনীকান্তের সঙ্গে দেখা করার সিদ্ধান্ত ডিস্ট্রিবিউটরদের ।

ছবি সৌজন্যে ইউটিউব

এ.আর. মুরুগাদোসের পরিচালনায় তৈরি 'দরবার' রজনীকান্তকে প্রায় 25 বছর পর একজন পুলিশের চরিত্রে বড় পরদায় ফিরিয়েছে । এটাই মুরুগাদোসের সঙ্গে সুপারস্টারের প্রথম কাজ । এছাড়াও এই ছবিতে রয়েছে নয়নতারা, সুনীল শেট্টি, প্রতীক বব্বর এর মতো তারকারা ।

ABOUT THE AUTHOR

...view details