পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 10, 2020, 11:20 PM IST

ETV Bharat / sitara

নিজের রাজনৈতিক দল গড়ছেন রজনীকান্ত, মে-জুন মাসেই শুরু হবে যাত্রা

নিজে একটি রাজনৈতিক দল তৈরি করবেন, এই ঘোষণা আগেই করেছিলেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত । আর এবার খবর এল যে, 2020 সালেরই মে-জুন মাস নাগাদ সেই পার্টি লঞ্চ করতে চলেছেন অভিনেতা । রজনীকান্তের খুব কাছের মানুষ কারাটে ত্যাগরাজন ANI-কে জানালেন এই কথা ।

Rajinikanth political party
Rajinikanth political party

চেন্নাই : দক্ষিণ ভারতে রজনীকান্তের প্রভাব সর্বজনবিদিত । 70 বছর বয়সেও তাই তাঁকে ঘিরে উন্মাদনার শেষ নেই অনুরাগীদের, প্রতি ছবিতে একেবারে টগবগে জোয়ানের চরিত্রে অভিনয় করে বক্স অফিস কাঁপান তিনি । আর চলতি বছরের মে-জুন মাসে রাজনৈতিক দুনিয়ায় সক্রিয় পদার্পণ করতে চলেছেন থালাইভা রজনী । ANI-কে জানালেন তাঁর সহকারী ও কাছের মানুষ ত্যাগরাজন ।

তিনি বলেন, "মে বা জুন মাসে রজনীকান্ত লঞ্চ করতে চলেছেন তাঁর নিজের রাজনৈতিক দল, এর থেকে বেশি দেরি হবে না ।"

ত্যাগরাজন আরও বলেন, "রজনীকান্ত হিন্দু ধর্মে বিশ্বাস করেন, হিন্দুত্ববাদে নয় ।" তামিলনাড়ুর রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী, যেমন BJP বা DMK-কে ভালো করে হোমওয়ার্ক করে রাখার উপদেশও দিয়েছেন ত্য়াগরজন ।

থালাইভা..

তিনি বলেন, " রজনীকান্তের মুখোমুখি হতে গেলে DMK প্রধান M K স্টালিনকে ভালো করে হোমওয়ার্ক করতে হবে । আজকাল উনি রজনীকান্তের ব্যাপারে খুব কথা বলছেন । উনি বলেছেন, রজনীকান্তের এক একটা শব্দে হেডলাইন তৈরি হয়ে যায় ।"

2021 সালের অ্যাসেম্বলি নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সতর্কবার্তা দিয়ে আত্মবিশ্বাসী গলায় ত্য়াগরাজন বলেন, "রজনীকান্তই তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হতে চলেছেন ।"

2017 সালেই নিজের রাজনৈতিক দল তৈরির ইচ্ছাপ্রকাশ করেছিলেন রজনীকান্ত । এবার তা সত্যি হতে চলেছে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা । তাঁর এক ভক্ত ANI-কে বলেন, "উনি একটা সিগনাল দিন, আমরা সবাই একত্রিত হয়ে ওঁর দলের জন্য কাজ করব, 2021-এর নির্বাচনে একজোট হয়ে লড়ব ।"

ABOUT THE AUTHOR

...view details