পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 14, 2022, 2:28 PM IST

ETV Bharat / sitara

Prosenjit to marry Rituparna : বিয়ের পিঁড়িতে প্রসেনজিৎ-ঋতুপর্ণা, ঘটক পল্লবী ! আমন্ত্রণ ভিডিয়ো বার্তায়

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee new movie) এবং ঋতুপর্ণা সেনগুপ্ত । নিমন্ত্রণপত্র পাঠিয়ে আমন্ত্রণও জানালেন তাঁরা (Prosenjit Chatterjee Rituparna Sengupta inviting for their marriage)৷

Prosenjit Chatterjee Rituparna Sengupta inviting for their marriage in new movie
বিয়ের পিঁড়িতে প্রসেনজিৎ-ঋতুপর্ণা, ঘটক পল্লবী চট্টোপাধ্যায়

কলকাতা, 14 ফেব্রুয়ারি: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee new movie) এবং ঋতুপর্ণা সেনগুপ্ত । ভ্যালেন্টাইন্স ডে-তে এই মর্মে নিমন্ত্রণপত্র প্রেরণ করলেন তাঁরা (Prosenjit Chatterjee Rituparna Sengupta inviting for their marriage)।

অবাক হচ্ছেন তো ? ভাবছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta new movie) বুঝি সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন ? আর ঘটকালি করছেন বুম্বাদার বোন পল্লবী চট্টোপাধ্যায় ? আজ্ঞে না, এঁদের জুটিতে আসছে নতুন কোনও ছবি । আর তারই ঘোষণা পর্ব সারা হল একেবারে অন্য ভাবে । কী রকম ? একটি ভিডিয়ো মারফত জানানো হয় তাঁদের বিয়ের খবর । এবং যোগাযোগ করার জন্য দেওয়া হয় দুটি নাম, শর্মিষ্ঠা এবং মোহর ।

নিমন্ত্রণপত্রে লেখা আছে, "সবিনয় নিবেদন, মহাশয়/মহাশয়া, বিগত তিন দশকেরও বেশি সময় একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুন ভাবে আপনাদের সামনে - প্রসেনজিৎ weds ঋতুপর্ণা । গুরুজনদের আশীর্বাদ ও সকলের ভালবাসা নিয়ে আমরা আগামীর পথ চলতে চাই । পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তার হাট্টিমাটিম টিম । বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায় । বিয়ের তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা । ডিজিটাল পত্রদ্বারা নিমন্ত্রণের ত্রুটি মার্জনীয় । ইতি, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Prosenjit to marry Rituparna)৷ বিয়ে সম্পর্কিত যে কোনও বিষয়ে খোঁজ নিতে লজ্জা না পেয়ে ফোন করুন মোহর বা শর্মিষ্ঠাকে ।"

আরও পড়ুন:Kakababur Protyaborton : কাকাবাবুর শুটিং ঘিরে আবেগী সৃজিত-প্রসেনজিৎ

উল্লেখ্য, দীর্ঘ অনেকদিন পর 2016 সালে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের পরিচালনায় তাঁরা জুটি বাঁধেন 'প্রাক্তন' ছবিতে । ব্যাপক হিট হয় সেই ছবি । আজও দর্শক ভোলেনি তাঁদের সেই জুটির কথা । এবার ফের একবার তাঁরা জুটি বাঁধতে চলেছেন কোনও ছবিতে । তবে ছবির নাম কিংবা ছবির পরিচালক কে, সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি । তবে চমক যে আছে, তো বলাই যায় । পরিচালকের নাম এখনই বলতে নারাজ ছবির টিম । নতুন কোনও পরিচালক এই ছবির পরিচালনা করবেন সেটুকু জানা গিয়েছে টিমের তরফে ।

আরও পড়ুন:8 বছর হয়ে গেল তুমি নেই, ঋতুপর্ণের মৃত্যুদিনে নস্টালজিক প্রসেনজিত্-ঋতুপর্ণা

ধীরে ধীরে সব তথ্য সামনে আনার পরিকল্পনা রয়েছে ছবির নির্মাতাদের । জুটির নাম যখন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, তখন আগ্রহ উদ্দীপনার পারদ যে চড়বে তা বলাই বাহুল্য । বাকিটা জানতে অপেক্ষাই সম্বল ৷

ABOUT THE AUTHOR

...view details