পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 25, 2022, 8:50 AM IST

ETV Bharat / sitara

Prosenjit Remembers Abhishek : বিশ্বাস হচ্ছে না অভিষেক আর নেই, শোকস্তব্ধ প্রসেনজিৎ

অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যু মেনেই নিতে পারছেন না প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit remembers Abhishek)। টুইটে শোকপ্রকাশ করে তিনি (Abhishek Chatterjee passes away) লিখলেন, "বিশ্বাস হচ্ছে না অভিষেক আর নেই ৷"

Actor Abhishek Chatterjee Death
বিশ্বাস হচ্ছে না অভিষেক আর নেই, শোকস্তব্ধ প্রসেনজিৎ

কলকাতা, 25 মার্চ :অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুতে বাকরুদ্ধ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit remembers Abhishek)। সহ-অভিনেতার মৃত্যুর প্রায় 16 ঘণ্টা পর নিজের নীরবতা ভেঙে টুইট করলেন বুম্বাদা ৷ জানালেন, অভিষেকের প্রয়াণে তিনি ভাষা হারিয়েছেন (Abhishek Chatterjee passes away)৷

সমসাময়িক অভিনেতা দুজনে (Prosenjit on Abhishek)। একে অপরের প্রতিদ্বন্দ্বী ছিলেন বললেও ভুল বলা হয় না । দুজনে যখন পাল্লা দিয়ে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন, তখন কেউ ছিলেন বুম্বা ভক্ত কেউ বা মিঠু ভক্ত । এঁদের সমসাময়িক অভিনেতা তাপস পালও । ফলে কে বেশি ভাল অভিনেতা, তা নিয়ে দর্শকমহলে জোর তর্জা চলত একসময়ে । এরপর বড় পর্দা থেকে বেশ কিছুদিন সরে দাঁড়ান অভিষেক চট্টোপাধ্যায় । তাপস পালও একটা সময়ের পর কাজ কমিয়ে দেন । সরাসরি অংশ নেন রাজনীতিতে । কিন্তু একটানা বহাল তবিয়তে কাজ করে গিয়েছেন টলিউডের ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । তাঁর জার্নি আজও অব্যাহত ।

ও দিকে ছোটপর্দায় বেশ কয়েকবছর চুটিয়ে অভিনয় করেছেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee remembers Abhishek Chatterjee after his demise)। অকালে তাঁর চলে যাওয়ায় গভীর শোকাহত টলিউড । অনেকেই সোশ্যাল মিডিয়া বা সংবাদমাধ্যমে স্মৃতিচারণ করেছেন ৷ তবে বেলা গড়িয়ে যাওয়ার পরও প্রতিক্রিয়া মেলেনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের । অবশেষে বৃহস্পতিবার বিকেলে নিজেকে খানিক সামলে নিয়ে শোক প্রকাশ করে টুইট করেছেন বুম্বাদা ৷

আরও পড়ুন:Abhishek Chatterjee Dies : ইন্দ্রজিতে চুমকির সঙ্গে অভিষেকের নাচ এখনও দর্শকের হৃদয়ে

অভিষেকের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, "বিশ্বাস হচ্ছে না যে অভিষেক আর নেই । কী বলব কী লিখব...ভাষা হারিয়ে ফেলেছি ৷ তোর বিকল্প হবে না কোনওদিন । ভাল থাকিস রে বন্ধু ।"

একবার এক সাক্ষাৎকারে অভিষেক চট্টোপাধ্যায় বলেছিলেন, "এক দাদা আর এক দিদি জোট বেঁধে আমায় ছবি থেকে বাদ দিয়েছিলেন ।" এই দাদা-দিদিরা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত । অথচ ঋতুপর্ণা সেনগুপ্তর কেরিয়ারের শুরুতে অভিষেকই ছিলেন তাঁর অন্যতম নায়ক । এরপর সময় যত এগোয় তাঁদের মধ্যেকার সম্পর্কে চিড় ধরে বলে গুঞ্জন শোনা যায় । বাকিটা তাঁরাই জানেন । তবে সতীর্থর অসময়ে চলে যাওয়ায় ভেঙে পড়েছেন দুজনেই ।

ABOUT THE AUTHOR

...view details