পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 27, 2020, 1:58 PM IST

ETV Bharat / sitara

রজনীকান্তের রিপোর্টে উদ্বেগজনক কিছু নেই, জানাল হাসপাতাল

হাসপাতালের তরফে আজ বলা হয়েছে, "রজনীকান্তের শারীরিক পরীক্ষার সব রিপোর্ট এসে গিয়েছে । সেখানে উদ্বেগজনক কিছু নেই । চিকিৎসকদের একটি দল আজ তাঁর শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখবে । তারপরই তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবে ।"

asd
asd

হায়দরাবাদ : রক্তচাপের সমস্যার জেরে দু'দিন ধরে হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভরতি রয়েছেন রজনীকান্ত । এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে । তাঁর রিপোর্টে উদ্বেগজনক কিছু নেই বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে ।

ওই বেরকারি হাসপাতালের তরফে রজনীকান্তের শারীরিক অবস্থা সম্পর্কে একটি বিবৃতিতে আজ বলা হয়, "রজনীকান্তের শারীরিক পরীক্ষার সব রিপোর্ট এসে গিয়েছে । সেখানে উদ্বেগজনক কিছু নেই । চিকিৎসকদের একটি দল আজ তাঁর শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখবে । তারপরই তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবে ।"

হায়দরাবাদে নিজের আপকামিং ছবি 'আন্নাথে'-র শুটিং করছিলেন রজনীকান্ত । কয়েক দিন ধরে এখানেই রয়েছেন তিনি । এদিকে কয়েকদিন আগে কোরোনায় আক্রান্ত হন ওই ছবির কয়েকজন কলাকুশলী । রজনীকান্তেরও কোরোনা পরীক্ষা করা হয়েছিল । যদিও তাঁর রিপোর্ট নেগেটিভ আসে । তবে কোনও ঝুঁকি না নিয়ে আইসোলেশনে ছিলেন তিনি ।

আরও পড়ুন : এখনও উচ্চ রক্তচাপ, চিকিৎসায় সাড়া দিচ্ছেন রজনীকান্ত

এদিকে 25 ডিসেম্বর সকাল থেকে তাঁর শরীরে রক্তচাপ ওঠানামার সমস্যা দেখা দেয় । তারপরই তাঁকে ভরতি করা হয় শহরের ওই বেসরকারি হাসপাতালে । এখনও সেখানেই চিকিৎসাধীন তিনি ।

চলতি মাসের মাঝামাঝিতেই শুরু হয় 'আন্নাথে'-র শুটিং । আর শুটিংয়ে যোগ দেওয়ার জন্য 13 ডিসেম্বর বিশেষ বিমানে চেন্নাই থেকে হায়দরাবাদে আসেন রজনীকান্তসহ ছবির কলাকুশলীরা । রামোজি ফিল্ম সিটিতে চলছিল শুটিং । তবে আপাতত শুটিং বন্ধ রয়েছে বলে জানা গিয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details