পশ্চিমবঙ্গ

west bengal

প্রকাশ্যে 'বুড়ো সাধু'-র নতুন গান 'আশকারা'

By

Published : Sep 10, 2019, 3:06 PM IST

Updated : Sep 11, 2019, 9:36 AM IST

মুক্তি পেল 'বুড়ো সাধু'-র নতুন গান 'আশকারা' । প্রাঞ্জল দাসের সংগীত পরিচালক হিসেবে এটাই প্রথম কাজ । ছবির সঙ্গে গানেরও ভালো ভবিষ্যৎ রয়েছে বলেই মনে করেন প্রাঞ্জল ।

আশকারা

কলকাতা : মুক্তি পেল 'বুড়ো সাধু'-র নতুন গান 'আশকারা' । ছবির পরিচালক থেকে শুরু করে সংগীত পরিচালক, সিনেমাটোগ্রাফার এমন কী, গায়কও নতুন । রয়েছে একঝাঁক নতুন মুখও । দক্ষিণ কলকাতার একটি রেস্তোরাঁয় গান লঞ্চের অনুষ্ঠানও হল ।

প্রাঞ্জল দাসের সংগীত পরিচালক হিসেবে এটাই প্রথম কাজ । প্রাঞ্জল বলেন, "আশা করি সবার ভালো লাগবে । আশকারাকে সবাই আশকারা দেবেন । সবার প্রতিক্রিয়া দেখে মনে হচ্ছে, ছবির সঙ্গে গানেরও ভালো ভবিষ্যৎ রয়েছে ।"

গানের গায়ক তিমিরের এই ছবিতে একটি মাত্র রবীন্দ্রসংগীত গাওয়ার কথা ছিল । তিমির বলেন, "আমার একটাই গান গাওয়ার কথা ছিল । সেটা গেয়েছি । আশকারার একটা অন্য ভার্সন আপনারা শুনতে পাবেন কিছুদিনের মধ্যেই । গানটি শোনার পর আমি বলি, আমি এই গানটা গাইতে চাই । ছবিতে গানটা কোথায় রাখা হবে আমার দেখার দরকার নেই । অ্যালবামে হলেও থাকুক । তাতে ওঁরা রাজি হন । তৈরি হয় অন্য ভার্সন । পরে ছবিতেও ব্যবহার করা হয় । আমি খুব এক্সাইটেড । মনে হচ্ছে আমার নিজেরই ছবির কাজ করছি । আমি ছবিটার সঙ্গে ভীষণভাবে জড়িয়ে পড়েছি ।"

দেখুন ভিডিয়ো
Last Updated : Sep 11, 2019, 9:36 AM IST

ABOUT THE AUTHOR

...view details