পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 24, 2021, 2:13 PM IST

ETV Bharat / sitara

নীল-তৃণাকে আইবুড়োভাত খাওয়ালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

আইবুড়ো ভাত খেতে অঙ্কুশ ও ঐন্দ্রিলার নতুন বাড়িতে হাজির হয়েছিলেন নীল ও তৃণা । সেখানে হবু দম্পতির আইবুড়ো ভাতের জন্য এলাহী আয়োজন করা হয়েছিল ।

asdasd
asd

কলকাতা : 4 ফেব্রুয়ারি নীল ভট্টাচার্যের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন তৃণা সাহা । তার আগে এখন জমিয়ে আইবুড়ো ভাত খেতে ব্যস্ত এই তারকা জুটি । সম্প্রতি তাঁদের আইবুড়ো ভাত খাওয়ান অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন ।

গতকাল আইবুড়ো ভাত খেতে অঙ্কুশ ও ঐন্দ্রিলার নতুন বাড়িতে হাজির হয়েছিলেন নীল ও তৃণা । সেখানেই তাঁদের আইবুড়ো ভাতের জন্য এলাহী আয়োজন করেছিলেন অন্য প্রেমিক যুগল অঙ্কুশ ও ঐন্দ্রিলা ।

ভাত, মাংস, মাছ, চিংড়ি থেকে শুরু করে মিষ্টি দই ও ব্রাউনির আয়োজন করা হয়েছিল । ইনস্টাগ্রামে সেই মুহূর্তের ছবি পোস্ট করেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা দু'জনেই । একসঙ্গে একটা নতুন জীবন শুরু করতে চলেছেন নীল ও তৃণা । আর তার জন্য হবু দম্পতিকে শুভেচ্ছা জানান তাঁরা ।

ছবি শেয়ার করে ঐন্দ্রিলা লেখেন, "প্রিয় বন্ধু ও আমাদের প্রিয় শিশুর আইবুড়ো ভাত, চিরকাল এইভাবেই ভালো থাক...দু'জনকে অনেক ভালোবাসা ।" তার উত্তরে তৃণা লেখেন, "আই লাভ ইউ..অনেক..।"

4 ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন নীল ও তৃণা । আর 14 ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডের দিন তাঁদের রিসেপশনের আয়োজন করা হবে । সেখানে উপস্থিত থাকবেন টলি পাড়ার একাধিক তারকা ।

তবে শুধু নীল-তৃণাই নয় । শোনা যাচ্ছে, চলতি বছরের মার্চ-এপ্রিলেই নাকি দীর্ঘদিনের বান্ধবী ঐন্দ্রিলাকে বিয়ে করবেন অঙ্কুশ । নতুন গাড়ির পাশাপাশি ইতিমধ্যেই নতুন বাড়িও কিনে ফেলেছেন তাঁরা । যা তাঁদের বিয়ের জল্পনাকে আরও খানিকটা বাড়িয়ে দিয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details