পশ্চিমবঙ্গ

west bengal

হিন্দি ওয়েব সিরিজ়ে মিঠুন ?

By

Published : Jun 30, 2020, 10:55 PM IST

পদ্মনাভ বলেন, "পরিচালনার দায়িত্বে রয়েছেন দেবাদিত্য বন্দ্যোপাধ্যায় । গল্পটিও তাঁরই মস্তিষ্কপ্রসূত । চিত্রনাট্যে দায়িত্বে রয়েছি আমি । সম্ভবত মিঠুন চক্রবর্তী ওয়েব সিরিজ়ের মুখ্যচরিত্রে অভিনয় করবেন । এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি । এখনও সিরিজের নামও ঠিক হয়নি ।"

োে্
োে্

কলকাতা : একটি হিন্দি ওয়েব সিরিজ়ে অভিনয় করতে পারেন বলিউডের 'ডিস্কো ড্যান্সার' মিঠুন চক্রবর্তী । যদিও সেই ওয়েব সিরিজ়টি তৈরির প্রক্রিয়া এখনও খুবই প্রাথমিক পর্যায়ে রয়েছে । এটি পরিচালনার দায়িত্বে রয়েছেন দেবাদিত্য বন্দ্যোপাধ্যায় । চিত্রনাট্য লিখছেন বাংলা বিনোদন জগতের অন্যতম চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্ত । এই ওয়েব সিরিজ়ের কথা ETV ভারতকে জানালেন পদ্মনাভ ।

ওয়েব সিরিজ়ের খসড়া তৈরি করছেন পদ্মানাভ । সেটি দিলেই বিষয়টি নিয়ে যাওয়া হবে OTT প্ল্যাটফর্মে । এ প্রসঙ্গে পদ্মনাভ বলেন, "পরিচালনার দায়িত্বে রয়েছেন দেবাদিত্য বন্দ্যোপাধ্যায় । গল্পটিও তাঁরই মস্তিষ্কপ্রসূত । চিত্রনাট্যে দায়িত্বে রয়েছি আমি । সম্ভবত মিঠুন চক্রবর্তী ওয়েব সিরিজ়ের মুখ্যচরিত্রে অভিনয় করবেন । এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি । এখনও সিরিজের নামও ঠিক হয়নি ।"

পদ্মনাভ দাশগুপ্ত

এই হিন্দি ওয়েব সিরিজ়টি অত্যন্ত রোমহর্ষক হতে চলেছে । একজন গ্যাংস্টারকে নিয়ে গল্প । বলা ভালো, ওয়েব সিরিজ়টি একটি ক্রাইম ড্রামা । মুম্বইয়ের একটি প্রযোজনা সংস্থা এই এটি প্রযোজনা করছে ।

ABOUT THE AUTHOR

...view details