পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

কলকাতায় পুনরায় মুক্তি '২২ ইয়ার্ডস'এর, দেখে কী প্রতিক্রিয়া দর্শকের?

রাশিয়ায় মুক্তি পাওয়ার পর কেটে গেছে তিন সপ্তাহ। এখনও রমরমিয়ে চলছে মিতালী ঘোষালের প্রথম বলিউড ছবি তথা জীবনের প্রথম ফিচার ফিল্ম '২২ ইয়ার্ডস'। ক্রিকেট এজেন্ট রন সেন ও তরুণ ক্রিকেটার সোম রায়ের গল্প বলে এই ছবি। ছবিটি আগেও মুক্তি পেয়েছে ভারতবর্ষে। রাশিয়ায় সাফল্য এবং দর্শকের চাহিদায় পুনরায় মুক্তি পেল ২২ ইয়ার্ডস। আজ নন্দনে দুপুর দেড়টা নাগাদ ছিল ছবির প্রথম প্রদর্শনী। উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির অনেকেই। ছবি দেখতে এসেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। উপস্থিত ছিল ETV ভারত সিতারাও। ছবি শেষে দর্শকরা তাঁদের ইতিবাচক মতামত জানালেন আমাদের কাছে।

By

Published : Jun 21, 2019, 10:09 PM IST

Updated : Jun 22, 2019, 12:04 AM IST

২২ ইয়ার্ডস

কলকাতা : বাইশ গজ। গোটা ক্রিকেট জগৎকে ধরা যায় এই ২২ শব্দটায়। ভারতবর্ষের ক্রিকেটের অন্দরকাহিনি ফুটিয়ে তোলা একটা বিশাল পরিশ্রমের কাজ। এক সময়কার দূরন্ত ক্রীড়া সাংবাদিক মিতালী ঘোষালের অবশ্য প্রত্যক্ষ অভিজ্ঞতা আছে এই ব্যাপারে। আর সেই অভিজ্ঞতার অনেকটাই ছবির মাধ্যমে তিনি ফুটিয়ে তুলেছেন সেলুলয়েডে। '২২ ইয়ার্ডস' বলছে সেই গল্প। সব হারিয়ে শূন্য থেকে শুরু করে ফের জেতার গল্প বলে এই ছবি।

পরিচালনায় মিতালী ঘোষালের মুনশিয়ানা বিশেষ প্রশংসার। ক্যারিয়ারের প্রথম ছবি হিসেবে যথেষ্ট পরিণত মিতালী। তিনি জানেন, অভিনেতাদের দিয়ে শুধু অভিনয় করানো নয়, তাঁদের শারীরিক ভাষাকেও কীভাবে ফুটিয়ে তুলতে হয় পরদায়। যে কারণে সংলাপের ছড়াছড়ি নেই ছবিতে, নেই কোনও অতিরঞ্জিত বহিঃপ্রকাশ। ছবিতে রয়েছে বাস্তব জীবনের প্রতিচ্ছবি, যা ভীষণভাবে জীবন্ত। কিছুক্ষণের জন্য আপনি ভুলে যাবেন, বাস্তবে নয়, আপনার চোখ রুপোলি পরদায়। ভালো অভিনেতা, মুচমুচে স্ক্রিপ্ট, পরিশীলিত অভিনয়, সুন্দর মেকআপ, সুন্দর কস্টিউম, বডি ল্যাঙ্গুয়েজ ও সততার মিশেলে মিতালী প্রমাণ করলেন সিনেমাটা তিনি ভালোই রান্না করতে পারেন। এমন একটি রান্না যেটা স্বাদ ও স্বাস্থ্য দুটোর পক্ষেই ভালো।

মিতালী ঘোষালের প্রথম ছবিকে বাহবা দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বললেন, মিতালী খুব ভালো কাজ করছে। বোনের এই সাফল্যে খুশি চৈতি ঘোষালও। শুনে নিন তাঁদের বক্তব্য...

শুনে নিন তারকাদের বক্তব্য

এই ছবিতে রনের চরিত্রে অভিনয় করেছেন হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা বরুণ সবতি। ক্রিকেট এজেন্ট রনের চরিত্রটি যথাযথ ফুটিয়ে তুলেছেন তিনি। তাঁর বিপরীতে অভিনয় করেছেন হিন্দি টেলিভিশন জগতের আর এক জনপ্রিয় অভিনেত্রী পাঞ্ছি বোরা। অন্যদিকে সোম রায়ের চরিত্রে অসামান্য অভিনয় করে বলিউডে পা রেখেছেন অভিনেত্রী চৈতি ঘোষালের একমাত্র পুত্র অমর্ত্য রায়। যাঁর অভিনয় বলে দেয়, আগামীদিনের একজন প্রতিশ্রুতিমান অভিনেতা তিনি।

সিনেমা হল থেকে বেরিয়ে দর্শকের থেকে শোনা গেল তাঁদের প্রতিক্রিয়া। প্রত্যেকেই বেশ ভালো রিভিউ দিলেন ছবিটার। শুনে নিন..

শুনে নিন দর্শকের বক্তব্য
Last Updated : Jun 22, 2019, 12:04 AM IST

ABOUT THE AUTHOR

...view details