পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 6, 2020, 9:59 PM IST

ETV Bharat / sitara

ঋদ্ধি আমার থেকে ভালো অভিনেতা : কৌশিক সেন

সম্প্রতি IANS-কে দেওয়া একটি সাক্ষাৎকারে কৌশিক বলেন, "মনে হয় ছেলে আমার চেয়ে ভালো অভিনেতা । ঋদ্ধি একজন ভালো পারফরমার । আমি জানি একদিন ওর জন্য আমরা গর্ববোধ করব ।"

োে্
ো্

কলকাতা : বাংলা চলচ্চিত্র জগতের অতি পরিচিত মুখ কৌশিক সেন । ছোটো ও বড় পরদায় চুটিয়ে কাজ করেন তিনি । পাশাপাশি থিয়েটারের সঙ্গেও বহু বছর ধরেই যুক্ত রয়েছেন । বাবার থেকে কোনও অংশে কম যায় না ছেলেও । মাত্র 21 বছর বয়সেই জাতীয় পুরস্কার জিতে নিয়েছেন ঋদ্ধি সেন । কৌশিকের মতে, ঋদ্ধি তাঁর থেকে ভালো একজন অভিনেতা ।

সম্প্রতি IANS-কে দেওয়া একটি সাক্ষাৎকারে কৌশিক বলেন, "মনে হয় ছেলে আমার চেয়ে ভালো অভিনেতা । সৌভাগ্য যে আমি তপন সিনহা,মৃণাল সেন, অপর্ণা সেন, সৃজিৎ মুখার্জি, কৌশিক গাঙ্গুলি ও অঞ্জন দত্তর মতো পরিচালকের সঙ্গে কাজ করেছি । ভালো সহ অভিনেতাদেরও পেয়েছি । আমি একজন ভালো থিয়েটার পরিচালক । আর আমার পরিচালনা করতে ভালো লাগে । অভিনেতাদের নিজের চোখের সামনে ভালো পারফর্ম করতে দেখতে ভালো লাগে । ঋদ্ধি একজন ভালো পারফরমার । আমি জানি একদিন ওর জন্য আমরা গর্ববোধ করব ।"

2017-তে মুক্তি পায় 'নগরকীর্তন'। সেই ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার পান ঋদ্ধি । এ প্রসঙ্গে কৌশিক বলেন, "ঋদ্ধি সবেমাত্র ক্যারিয়ার শুরু করেছে । শুরু থেকেই যেভাবে ও প্রশংসা পাচ্ছে তার জন্য একজন বাবা হিসেবে আমি গর্ববোধ করি । ও যতগুলো ছবি করুক না কেন আমি চাই ও যেন সারা জীবন খুব সাধারণ থাকুক । এমনকী, এখন রেশমির (ঋদ্ধির মা) সঙ্গেও ওর সম্পর্ক খুবই ভালো । চাই ও জীবনে যত বড় স্টারই হোক না কেন সারাজীবন যেন এই রকমই থেকে যায় । কারণ ওকে বড় করার পিছনে ও একজন অভিনেতা তৈরি করার পিছনে ওর মায়ের অনেক অবদান রয়েছে ।"

ABOUT THE AUTHOR

...view details