পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

Baba baby o...Official trailer releases: ট্রেলারেই আশা জাগাচ্ছে বাবা বেবি ও...

মুক্তি পেল যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta film) ও শোলাঙ্কি রায়ের (Solanki Roy film) আপকামিং ছবি 'বাবা বেবি ও...' (Baba baby o...Official trailer releases)-র ট্রেলার ।

By

Published : Jan 23, 2022, 4:58 PM IST

jisshu-sengupta-solanki-roys-film-baba-baby-o-official-trailer-releases
ট্রেলারেই আশা জাগাচ্ছে বাবা বেবি ও...

কলকাতা, 23 জানুয়ারি: জিনিয়া সেনের লেখনীতে অরিত্র মুখোপাধ্যায়ের পরিচালনায় উইন্ডোজ প্রোডাকশনসের ঘর থেকে আসছে বাংলা ছবি 'বাবা বেবি ও...' (Baba baby o...Official trailer releases)। আজ 23 জানুয়ারি মুক্তি পেল ছবির ট্রেলার ।

ছবিতে একজন সারোগেট বাবার চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্তকে (Jisshu Sengupta film)। তাঁর চরিত্রের নাম মেঘরোদ্দুর চট্টোপাধ্যায় । দু‘জন পৃথক মায়ের দুই সন্তানের বাবা হয়েছে সে । আর তাতেই সে খুশি । এরপর তার জীবনে প্রেমের আগুন নিয়ে আসে বৃষ্টি রায় ৷ এই চরিত্রে শোলাঙ্কি রায় (Solanki Roy film)। সুতরাং বৃষ্টির সঙ্গে যদি মেঘরোদ্দুরের বিয়েটা হয়, তাহলে বৃষ্টিকে সংসার করতে হবে স্বামী ও তার দুই সারোগেট সন্তানকে নিয়ে । এটা একজন মেয়ের পক্ষে বেশ চ্যালেঞ্জিং । এই দিকটাকেই তুলে ধরা হয়েছে ছবিতে । পাশাপাশি দুই সারোগেট শিশুর রিয়েল স্টোরি এই ছবির উপজীব্য ।

আরও পড়ুন:Baba Baby O first song released: হাজির 'বাবা বেবি ও'-র প্রথম গান, শোলাঙ্কিকে কী বললেন যিশু ?

কাহিনি প্রসঙ্গে কাহিনিকার জিনিয়া সেন বলেন, "আমার দাদা একজন সিঙ্গল ফাদার । 2020-র লকডাউনে দাদা সারোগেসির মাধ্যমে বাবা হয়েছেন । আমার এই গল্পের ভাবনা শুরু দাদাকে দেখেই । এখন এভাবে বাবা হওয়ার ঘটনা আমাদের নজরে আসে প্রায়ই । প্রিয়াঙ্কা চোপড়া, প্রীতি জিন্টা সাম্প্রতিক নিদর্শন । যাদের ধরো বিয়ে করার ইচ্ছে নেই বা সঠিক মানুষ খুঁজে পাচ্ছে না বিয়ে করার জন্য, অথচ তাদের মনে হয় সময় বয়ে যাচ্ছে, তারা এই সন্তান আনে । এবার যদি তারা বাচ্চা আনার পরে প্রেমে পড়ে কিংবা বিয়ে করে তখন যে মেয়েটি আসবে তাকে কিন্তু ওই ভদ্রলোককে বাচ্চা সমেত গ্রহণ করতে হবে । যেটা একজন মেয়ের পক্ষে বেশ কঠিন বা চ্যালেঞ্জিং । মূলত এই দিকটাই তুলে ধরা হয়েছে গল্পে । মেঘরোদ্দুরও সন্তান নিয়ে আসার পর প্রেমে পড়ে বৃষ্টির । রিয়েল সারোগেট বাচ্চাদের উপর তৈরি এই ছবি । একইসঙ্গে প্রেমের ছবি বাবা বেবি ও...(Baba baby o)।"

আরও পড়ুন:Bengali Film 'Baba Baby O' : শোলাঙ্কিকে কোন গোপন কথা বলতে চাইছেন যিশু? জানা যাবে 'বাবা বেবি ও...' ছবির গানে

যিশু সেনগুপ্ত বলেন, "প্রায় আড়াই বছর পর আমার বাংলা ছবি এটা । ট্রেলার এসে গিয়েছে । এ বার মুক্তির পালা । অপেক্ষায় আছি ।" শোলাঙ্কি বললেন, "দারুণ কনসেপ্ট নিয়ে এই ছবি । যিশুদার সঙ্গে আমার রসায়ন সকলের ভাল লাগবে বলে আশাবাদী আমি ।" আর পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের মতে, "এটা একটা পারিবারিক আনন্দের ছবি । একটি শক্তিশালী প্রেমের গল্প দেখার চেয়ে রোম্যান্সের মরশুম উদযাপন করার ভাল উপায় কী বা হতে পারে ?"

বাবা বেবি ও...র ট্রেলার মুক্তি

ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন বিদীপ্তা চক্রবর্তী, রজত গঙ্গোপাধ্যায়, রেশমী সেন, গৌরব চট্টোপাধ্যায়, মৈনাক বন্দ্যোপাধ্যায় প্রমুখ । গান গেয়েছেন শোভন গঙ্গোপাধ্যায়, সুপার সিঙ্গার খ্যাত সঞ্চারী সেনগুপ্ত, বাংলাদেশের চমক হাসান । গান লিখেছেন চমক হাসান । সঙ্গীত পরিচালনায় অমিত-ঈশান । জিনিয়া সেনের কাহিনি ও চিত্রনাট্যে ছবির সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায় । 4 ফেব্রুয়ারি মুক্তি পাবে 'বাবা বেবি ও...'।

ABOUT THE AUTHOR

...view details