পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 29, 2019, 7:14 PM IST

ETV Bharat / sitara

সামনে এল 'জেষ্ঠপুত্র'র পোস্টার

পয়লা বৈশাখে নয়, ছবিটি মুক্তি পাবে আগামী ২৬ এপ্রিল।

'জেষ্ঠপুত্র'র পোস্টার

সামনে এল কৌশিক গাঙ্গুলি পরিচালিত 'জেষ্ঠপুত্র'-র প্রথম টিজ়ার পোস্টার। আজ প্রসেনজিৎ চ্যাটার্জির প্রযোজনা সংস্থা এনআইডিয়াজ়ের তরফে পোস্টারটি সামনে আনা হয়। টিজ়ার পোস্টারে ছবির দু'জন মুখ্য অভিনেতা প্রসেনজিৎ চ্য়াটার্জি ও ঋত্বিক চক্রবর্তীকে দেখা গেছে। ছবিতে প্রসেনজিৎ ও ঋত্বিক ছাড়াও আছেন সুদীপ্তা চক্রবর্তী ও গার্গী রায় চৌধুরি।

যদিও এবার হ্যাট্রিক করতে চলেছেন কৌশিক গাঙ্গুলি ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দৃষ্টিকোণ ও কিশোর কুমার জুনিয়রের পর পরিচালক-অভিনেতার এই জুটির এটি তাঁদের তৃতীয় ছবি। ছবিটির চিত্রনাট্য তৈরি করেছিলেন প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষের। তাই পোস্টারে মূল ভাবনায় রয়েছে তাঁর নাম। সংগীত পরিচালনা করছেন প্রবুদ্ধ ব্যানার্জি। এনআইডিয়াজ়ের সঙ্গে যৌথ প্রযোজনা করছে সুরিন্দর ফিল্মস।

গতবছর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, চূর্ণী গাঙ্গুলিকে নিয়ে দৃষ্টিকোণ ছবিটি বানিয়েছিলেন কৌশিক গাঙ্গুলি। ব্লকবাস্টার হিট করেছিল দৃষ্টিকোণ। তারপর পুজোয় মুক্তি পায় কিশোর কুমার জুনিয়র। এক কণ্ঠী গায়কের লড়াইয়ের গল্প নিয়ে ছবিটি তৈরি করেন কৌশিক গাঙ্গুলি। অন্যদিকে নতুন বছরের শুরুতেই কৌশিক গাঙ্গুলি নিয়ে আসেন 'নগরকীর্তন'। একের পর এক ভালো ভালো ছবি উপহার দিয়েছেন কৌশিক। এবার 'জেষ্ঠপুত্র'-র পালা।

ছবির শুটিং শুরু হয়ে গেছে অনেক আগেই। তবে পয়লা বৈশাখে নয়, ছবিটি মুক্তি পাবে আগামী ২৬ এপ্রিল।

ABOUT THE AUTHOR

...view details