পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 6, 2020, 3:21 PM IST

ETV Bharat / sitara

ভাইয়ের মৃত্যুর জন্য এবছর জন্মদিন পালন করছেন না ইন্দ্রানী

আজ 48-এ পা দিলেন ইন্দ্রানী হালদার । যদিও কিছুদিন আগে ভাই মারা যাওয়ার পর এবার জন্মদিন পালন করছেন না তিনি ।

sdf
df

কলকাতা : আজ ইন্দ্রানী হালদারের জন্মদিন । 48-এ পা দিলেন বাংলা সিনেমা ও টেলি জগতের এই অভিনেত্রী । প্রতিবারই ধুমধাম করে নিজের জন্মদিন পালন করেন । এবারও তাই হওয়ার কথা ছিল । কিন্তু, কিছুদিন আগে ছোটোভাইকে হারিয়েছেন । তাই আর জন্মদিন পালন করার কোনও ইচ্ছেই নেই তাঁর ।

ইন্দ্রানী বলেন, "আসলে কয়েকদিন আগে আমার ছোটো ভাই মারা গেছে তো, তাই সেরকমভাবে সেলিব্রেট করছি না । শুটিংয়ে যাব । কিন্তু, পরের বছর সেলিব্রেট করব ।"

ইন্দ্রানী হালদার

ইন্দ্রানী বাংলা ছবি এবং ধারাবাহিকের খুবই পরিচিত মুখ । জোছন দস্তিদারের 'তেরো পার্বণ' ধারাবাহিকে প্রথম অভিনয় করেন তিনি । তারপর আর তাঁকে ফিরে তাকাতে হয়নি । পরপর কাজের সুযোগ আসে । এতদিনের ফিল্মি ক্যারিয়ারে ইন্দ্রানী প্রায় 51 টি ছবি এবং 23 টি ধারাবাহিকে অভিনয় করেছেন দাপটের সঙ্গে । ধারাবাহিকে তাঁর জনপ্রিয়তা অন্য মাত্রায় পৌঁছেছে । তাঁর চরিত্রগুলিকে খুব সহজেই আপন করে নিয়েছেন দর্শকরা । 2003 থেকে 2008 সাল পর্যন্ত মুম্বইতে থেকে হিন্দি ধারাবাহিকেও কাজ করেন তিনি ।

ইন্দ্রানী হালদার

সাম্প্রতিককালে 'গোয়েন্দা গিন্নি' ও 'সীমারেখা'-তে অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন ইন্দ্রানী । এখন তিনি অভিনয় করছেন 'শ্রীময়ী' ধারাবাহিকে । ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি । সেখানে এক অসহায় গৃহবধূর অদম্য লড়াইয়ের ঘুরে দাঁড়ানোর গল্প বলা হচ্ছে ।

ইন্দ্রানী হালদার

ধারাবাহিক ছাড়া বাংলা ছবিতেও সাফল্য পেয়েছেন ইন্দ্রানী । পেয়েছেন জাতীয় পুরস্কারও । ঋতুপর্ণ ঘোষের 'দহন' ছবিতে অভিনয় করে 1997 সালে পান জাতীয় পুরষ্কার । আজ ইন্দ্রানীর জন্মদিনে ETV ভারত সিতারার তরফে তাঁকে অনেক শুভেচ্ছা ।

ABOUT THE AUTHOR

...view details