পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 6, 2019, 10:15 AM IST

ETV Bharat / sitara

আরও রহস্য় নিয়ে ফিরছে সোনাদা, সামনে এল 'দুর্গেশগড়ের গুপ্তধন'-এর ট্রেলার

গরমের ছুটি ফিরল প্রফেসর সুবর্ণ সেন। সকলের সোনাদা। এবারের গুপ্তধন ১৭৫৭ সালের। সামনে এল পরিচালক ধ্রুব ব্য়ানার্জির দ্বিতীয় ছবি 'দুর্গেশগড়ের গুপ্তধন'-এর ট্রেলার।

ফোটো সৌজন্য SVF

কলকাতা : ফেলু মিত্তির বা সত্যান্বেষী নয়, ইনি সোনাদা। ভালো নাম সুবর্ণ সেন। ইতিহাসের শিক্ষক। দেশে ফিরেছে কয়েকদিন যাবৎ। আর দেশে ফিরেই কৌতুহলবশত উদ্ধার করে ফেলেন গুপ্তধন।

কিন্তু, একবার গোয়েন্দাগিরিতে নামলে আর কি ফেরা সম্ভব। উত্তরটা অবশ্যই না-তেই হবে। তাই তো এবার নতুন রহস্য়, নতুন গুপ্তধনের সন্ধান দিতে ফিরল সোনাদা। সঙ্গে ঝিনুক ও আবির। দেড় মিনিটের ট্রেলারে তারই ঝলক।

ফোটো সৌজন্য SVF

Read more : সোনাদার নতুন রোমাঞ্চ দুর্গেশগড়ে, সামনে এল লোগো

ছবিতে আবির, অর্জুন ও ইশা ছাড়াও অভিনয় করছেন খরাজ মুখার্জি, কৌশক সেন, আরিয়ান ভৌমিক, জুন মালিয়া, লিলি চক্রবর্তী, দেবযানী চ্যাটার্জি, অরিন্দম শীল, কমলেশ্বর মুখার্জি, বৈশাখি মর্জিত, জয়দীপ কুন্ডু সহ আরও অনেকে।

দেখুন ট্রেলার...

ধ্রুব ব্য়ানার্জির দ্বিতীয় ছবি 'দুর্গেশগড়ের গুপ্তধন'। প্রথম ছবি 'গুপ্তধনের সন্ধানে' বক্স অফিসে বড় সাফল্য পায়। সেই সাফল্যের পরই গুপ্তধন নিয়ে দ্বিতীয় ছবিটি করার সিদ্ধান্ত নেন পরিচালক। শুধু তাই নয়, এই ফ্র্যাঞ্চাইজ়ির আরও একটি ছবি আসবে। 'দুর্গেশগড়ের গুপ্তধন' মুক্তি পাবে ২৪ মে।

ABOUT THE AUTHOR

...view details