পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

মৌমাছির আক্রমণে হয়রান বনি-কৌশানি!

রাঁচিতে শুটিং করতে গিয়ে এ কী কাণ্ড! চলছিল অনুপ সেনগুপ্তর পরিচালনায় 'জানবাজ' ছবির শুটিং। ফ্লোরে উপস্থিত বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়। এমন সময়ে হামলা করল ঝাঁকে ঝাঁকে মৌমাছিরা। মৌমাছির কামড়ে অসুস্থ হয়ে পড়েন ইউনিটের অনেকে। বন্ধ থাকে শুটিং।

By

Published : Jun 12, 2019, 3:08 PM IST

Updated : Jun 12, 2019, 3:31 PM IST

কৌশানি মুখোপাধ্যায়

কলকাতা : কমার্শিয়াল ছবি 'জানবাজ'-এর আউটডোর শুটিংয়ে চলছিল একটি গানের সিকোয়েন্স সুট। আর এখন ড্রোন ক্যামেরার ব্যবহার বেড়েছে ভারতীয় ছবিতে। বড় পরদায় এই বিশেষ ক্যামেরার প্রয়োজনীয়তাও বেড়েছে। এই ছবির শুটিংয়েও ড্রোন উড়ছিল নিজের মতো।

...তা বনি কৌশানি দিব্যি গানের সঙ্গে লিপ মিলিয়ে শুটিং করছেন। আর ড্রোনের লেন্সে তার রেকর্ডিং চলছে। সামনেই একটি গাছে ছিল বিরাট মৌমাছির চাক। ড্রোনের ঘংঘং আওয়াজে চাক ভেঙে যায়। আর ঘটে যায় এক মারাত্মক বিপত্তি।

রিয়েল লাইফ কাপল বনি-কৌশানি
মৌমাছিদের চাকে যে বা যারা আক্রমণ করবে, মৌমাছি কি তাদের ছেড়ে কথা বলবে? আর মৌমাছিগুলো সোজা গিয়ে তাড়া করে বনি-কৌশানিকেই। পাই পাই ছুট লাগায় দুই তারকা। তবে সামনেই একটি ছোট্ট বাড়িতে আশ্রয় নেওয়ার কারণে নিস্তার পান তাঁরা।তবে এই যাত্রায় বনি-কৌশানি বাঁচলেও বাকিরা নিস্তার পাননি ক্ষোভে ফেটে পরা মৌমাছিদের হাত থেকে। বাদ যাননি পরিচালকও। অনেকেই অসুস্থ হয়ে পড়ে। বন্ধ হয়ে যায় শুটিং।
Last Updated : Jun 12, 2019, 3:31 PM IST

ABOUT THE AUTHOR

...view details