পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 1, 2019, 2:47 PM IST

Updated : Jul 2, 2019, 6:15 PM IST

ETV Bharat / sitara

বাবা কৌশিকের পরিচালনায় 'লক্ষ্মীছেলে' উজানের প্রথম কাজ

নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা 'উইন্ডোজ়'-এর হয়ে এবার ছবি পরিচালনা করতে চলেছেন কৌশিক গাঙ্গুলি। সঙ্গে রয়েছে আরও এক চমক। কৌশিকের একমাত্র পুত্র উজান গাঙ্গুলি এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন। ছবির নাম 'লক্ষ্মীছেলে'।

লক্ষ্মীছেলে

কলকাতা : আজই 'লক্ষ্মীছেলে'-র ঘোষণা হল নন্দনে। উপস্থিত ছিলেন উইন্ডোজ় প্রযোজনা সংস্থার প্রতিষ্ঠাতা নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। আর সেই সঙ্গে উপস্থিত ছিলেন গাঙ্গুলি পরিবার, অর্থাৎ কৌশিক, চূর্ণি ও তাঁদের একমাত্র ছেলে উজান। প্রকাশ্যে এল ছবির লোগো। যেখানে লেগে রয়েছে গ্রাম বাংলার ছোঁয়া, মাটির গন্ধ, মা লক্ষ্মীর পায়ের ছাপ। অনুষ্ঠানে উপস্থিত ছিল ETV ভারত সিতারাও।

প্রযোজক-পরিচালক-অভিনেতা
এ বছরটা উইন্ডোজ় প্রযোজনা সংস্থার কাছে খুবই উল্লেখযোগ্য। পাভেল পরিচালিত 'রসগোল্লা' এবং পৃথা চক্রবর্তী পরিচালিত 'মুখার্জীদার বউ' ভালো সাড়া ফেলেছে বক্স অফিস ও দর্শকমনে। প্রাসঙ্গিক বিষয়বস্তু ও গল্প বলার ধরনে মুগ্ধ হয়েছেন দর্শক। নন্দিতা-শিবপ্রসাদের পরিচালিত ছবি নিয়ে একটা আলাদা প্রত্যাশা থেকেই যায় দর্শকের মধ্যে। মে মাসে মুক্তি পাওয়া 'কণ্ঠ' তো এখনও সিনেমা হল দাপাচ্ছে। ইদানিং কালে তাঁদের প্রযোজিত ছবি নিয়েও কৌতুহলী সবাই। অন্যদিকে কৌশিক গাঙ্গুলিকে নিয়ে নতুন করে বলার কিছু থাকে না। তাঁর ছবি নতুন নতুন করে চমক দেয় দর্শককে।
চূর্ণী ও নন্দিতা

ফলে এই তিন পরিচালকের উদ্যোগে তৈরি 'লক্ষ্মীছেলে' স্বাভাবিকভাবেই একটা আলাদা উত্তেজনা তৈরি করছে দর্শক মহলে।

দেখে নিন প্রেসমিটের ছবি
Last Updated : Jul 2, 2019, 6:15 PM IST

ABOUT THE AUTHOR

...view details