পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 24, 2020, 9:39 AM IST

ETV Bharat / sitara

দিল্লির হিংসায় কেন চুপ ছিল এই কণ্ঠ ? মোদিকে কটাক্ষ অপর্ণার

কোরোনা চুপ করিয়ে দিয়েছে সবকিছুকে । বাঁচাটাই যেখানে একটা সংকটের জায়গায় পৌঁছেছে, সেখানে বাকি সব তুচ্ছ হয়ে গেছে । তার মধ্য়ে দিল্লি ভায়োলেন্সের রেফারেন্স এনে মোদিকে কটাক্ষ অপর্ণা সেনের । কোরোনা নিয়ে এত ভাবলেন মোদি, কিন্তু দিল্লির হিংসাত্মক ঘটনায় কেন চুপ ছিল সেই কণ্ঠ ? প্রধানমন্ত্রীকে প্রশ্ন অপর্ণার ।

Aparna Sen crticizes Modi over Delhi Violence
Aparna Sen crticizes Modi over Delhi Violence

কলকাতা : কোরোনার প্রকোপে থেমে গেছে বাকি বিতর্ক, দাঙ্গা, হানাহানি, রাজনীতি..সবকিছু । তবে সম্প্রতি ঘটে যাওয়া দিল্লির সেই হিংসাত্মক ঘটনার দিনগুলো এখনও মোছেনি ভারতীয়দের মন থেকে । সেই সময়ে মোদি সরকারের বিরুদ্ধে গলা তুলতে একটুও পিছপা হননি অপর্ণা সেন । আর আজও, কোরোনাক্রান্ত এই পরিবেশের মধ্যেও তাঁর গলায় মোদি বিরোধীতার সুর ।

সোশাল মিডিয়া পোস্টের মধ্যমে অপর্ণা লিখেছেন, "যদি একটা মাত্র বক্তৃতা এতগুলো মানুষকে হাততালি দেওয়াতে পারে, তাহলে উত্তর-পূর্ব দিল্লি যখন জ্বলছিল, তখন কেন চুপ ছিল সেই কণ্ঠ ?"

সরাসরি কারও নাম না নিলেও অপর্ণার নিশানা যে মোদির দিকে, তা বুঝতে বাকি নেই কারও । কারণ মোদির বক্তৃতাই দেশজুড়ে সমস্ত মানুষকে 22 মার্চ জরুরি পরিষেবায় যুক্ত রিয়েল লাইফ হিরোদের উদ্দেশে হাততালি দিতে উদ্বুদ্ধ করেছে ।

যদিও অপর্ণার এই পোস্ট নেটিজেনদের খুব একটা পছন্দ হয়নি । মোদি বিরোধীতা করার উপযুক্ত সময় এটা নয় বলে দাবি সোশাল মিডিয়া ইউজ়ারদের ।

দেখে নিন সেরকমই কয়েকটা মন্তব্য...

মন্তব্য ১
মন্তব্য ২
মন্তব্য ৩

ABOUT THE AUTHOR

...view details